Latest: মানব সেবায় কাজ করে যাচ্ছে সন্ধি সামাজিক সংগঠন

Latest: মানব সেবায় কাজ করে যাচ্ছে সন্ধি সামাজিক সংগঠন

বিভিন্ন সামাজিক কাজে মানুষের পাশে থেকে নীরবে কাজ করে যাচ্ছে পশ্চিম দেওভোগ এলাকার সামাজিক সংগঠন ‘সন্ধি’। প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনের নেতৃবৃন্দ। সম্প্রতি দেওভোগ কৃষ্ণচূড়ার  মোড় এলাকায় এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

 

করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে প্রায় ২ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পশ্চিম দেওভোগ এলাকা সামাজিক সংগঠন সন্ধি’র নেতৃবৃন্দ। এসময় হতদরিদ্র মানুষের মাঝে মুরগী, পোলাও চাউল, চিনি, সেমাই ইত্যাদি বিতরণ করা হয়। 

 

সংগঠনের সভাপতি মো.নূরউদ্দিন সাগরের সভাপতিত্বে এবং সহ কোষাধ্যক্ষ রোহানের সঞ্চালনায় ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিকেএমইএ’র পরিচালক কবির হোসেন, সাদেকুর রহমান, মাহবুব খান বাবু, সরকার আলম, রতন বেপারী, আবুল কাশেম হাসি, সংগঠনের সহসাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ হাওলাদার, সহ সাংগঠনিক সম্পাদক সুমন বেপারী, প্রচার সম্পাদক টুটুল চন্দর শীল, ক্রীড়া সম্পাদক অভি চৌধুরী, কার্যকরী সদস্য হাজী খালিদ হোসেন, পলাশ,আবু হোসেন,  মো.রনি, ইকবাল খান, হীরা,অনিক, পলাশ, আকাশ, সিয়াম, কানাই প্রমুখ।

 

এসময় নূরউদ্দিন সাগর বলেন, করোনাভাইরাস (কোভিট-১৯)’র কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহাদুর্যোগ চলছে। আর এ দুর্যোগেই মানব সেবা করার উত্তম সময়। আমরা সামাজিক দায়িত্ববোধ  থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমরা এর আগেও দুস্থ ও অসহায়দের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেছি। দুর্যোগে শুধু জনপ্রতিনিধিদের এগিয়ে আসলেই চলবেনা। পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here