Latest: বলিউডের বিতর্কিত দুই ছবি, যেখানে নায়িকা পুরোপুরিই নগ্ন!

Latest: বলিউডের বিতর্কিত দুই ছবি, যেখানে নায়িকা পুরোপুরিই নগ্ন!


বলিউডে এমন অনেক ছবিই রয়েছে যেখানে নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই বিবস্ত্র করে দেখানো হয়েছে। কিন্তু বলিউডে এমনও এক বিতর্কিত পরিচালক রয়েছে যার দুটি ছবিতেই নায়িকাকে একেবারেই ন’গ্ন হিসেবে প্রদর্শিত করা হয়েছে। তিনি হলেন কেতন মেহেতা।

কেতন মেহতা পরিচালিত ছবি ‘রং রসিয়া’। রাজা রবি বর্মা’র প্রে’ম কাহিনীই ছিল এই ছবির প্রধান বিষয়বস্তু। এই ছবির একটি দৃশ্যে অ’ভিনেত্রী নন্দনা সেনকে একেবারেই ন’গ্ন অবস্থায় দেখিয়েছেন পরিচালক।

দেখা গিয়েছে রবি বর্মা’র একটি ছবির কারণেই নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই ন’গ্ন৷দৃশ্যটি দর্শকদের চ’মকে দিয়েছে। অনেকই ভাবছেন এই দৃশ্য একেবারেই অশ্লীল। কিন্তু পরিচালক এই দৃশ্যে একেবারে অশ্লীলতা ব্যবহার করেননি।

বরং শিল্পকলা হিসেবেই ন’গ্নদৃশ্য বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়াও এই ছবিতে অ’পর এক দৃশ্যেও সম্পূর্ণ ন’গ্ন হয়েছেন নন্দনা। কিন্তু সেন্সরের কাঁচিতে ছবি থেকে বাদ পড়ে সেই দৃশ্য।

রং রসিয়ার আগেও পরিচালক কেতন মেহতার ছবি ‘মায়া মেমসাহেব’-এ নায়িকাকে সম্পূর্ণ ন’গ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে এই ছবির বিশেষত্ব হল পরিচালক এই ছবিতে নিজের স্ত্রী’ দীপা শাহিকেই ন’গ্ন অবস্থায় দেখিয়েছিলেন।

এই ছবিতে দীপা শাহির সঙ্গে শাহরুখ খানের এক উত্তেজক দৃশ্য ছিল৷ ভা’রতীয় সনেসর বোর্ড এই দৃশ্যে ছু’রি চালিয়েছিলেন। তবে পরবর্তীতে অনলাইনে এই দৃশ্য ফাঁ’স হয়েছিল।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here