Latest: সুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্ক, প্রতিশোধ নিতেই চুম্বন রিয়ার

Latest: সুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্ক, প্রতিশোধ নিতেই চুম্বন রিয়ার


রিয়া চক্রবর্তীর নামের সঙ্গে জড়িয়েছে একাধিক তারকার নাম। কখনো সামনে এসেছে মহেশ ভাটের নাম, কখনো সামনে উঠে এসেছে বিভিন্ন মহলের তারকার নাম।

তবে খুব একটা প্রকাশ্যে আসেনি আদিত্য রায় কাপুরের নাম। কিন্তু এক সময় তারাও জড়িয়েছিলেন সম্পর্কে। সুশান্ত সিং রাজপুতের আগেও

রিয়ার জীবনে এসেছিল বলিউড তারকা আদিত্য রায় কাপুর। যদিও প্রকাশ্যে সেই সম্পর্কের কথা রিয়া চক্রবর্তীর স্বীকার না করলেও পরবর্তীতে স্পষ্ট হয়েছিল তাদের আচরণে।

সম্পর্কিত খবর এবার ইসরাইলের সাথে কূটনৈতিক সম্পর্কের পথে বাহরাইননাম ফাঁস হওয়ার ভয়ে রিয়াকে সমর্থন বিদ্যা-করিনাদের!মাদক কাণ্ডে এবার নাম জড়ালো সারার

একই সঙ্গে একাধিক জায়গায় দেখা যেতো এই জুটিকে। তারা দাবি করতেন দু’জনেই খুব ভালো বন্ধু। তবে পরবর্তীতে আদিত্য রায় কাপুরের জীবনে আসে শ্রদ্ধা কাপুর। আশিকি-২ ছবির সেটে তারা একে অন্যের কাছে আসে।

এমন খবর পাওয়া মাত্রই বেজায় খেপে যান রিয়া চক্রবর্তী। তার হাতে তখন বেশ কয়েকটি ছবির প্রস্তাব। রিয়ার শর্ত ছিল তিনি কোনো লিপকিস করবেন না। তবে সেই দৃশ্যে দেখা যায় রিয়াকে।

জল্পনা ওটে তুঙ্গে, আদিত্যের ওপর প্রতিশোধ নিতেই রিয়া এই কাজ করেছিলেন, খবরের শিরোনামেও জায়গা করে নিয়েছে এই জুটি। যদিও খুব বেশিদিন তাদের সম্পর্কের এই টানাপোড়েন স্থায়ী হয় না। কয়েকদিনের মধ্যেই দু’জনেই বদলেছিলেন পথ।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here