Latest: আমার নাম জড়িয়ে বি’ব্রত করবেন না, আমার ব্যক্তি’গত কোনো মিডিয়া ম্যানেজার নেই: অপু বিশ্বাস

Latest: আমার নাম জড়িয়ে বি’ব্রত করবেন না, আমার ব্যক্তি’গত কোনো মিডিয়া ম্যানেজার নেই: অপু বিশ্বাস


ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্র’না’য়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন। কাজে’র সুবাদে অনেকে’র সঙ্গে পরিচয় ও দেখা হয়েছে। তবে জনপ্রিয় এই অভিনেত্রীর কোনো মি’ডিয়া ম্যানে’জার নেই বলে দাবি করেন।

সম্প্রতি এক কোরিওগ্রাফারকে অপু বিশ্বাসের মিডিয়া ম্যানেজার বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশ করা হয়। এর পরই অপু বিশ্বাস আজ তার ভেরি’ফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন।

এতে অপু বিশ্বাস লিখেন- ‘আমি একজন অভি’নেত্রী হিসেবে মিডিয়াতে কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযো’গ করতে হয়। আরে’কটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তি”গত মি’ডিয়া ম্যানে’জার নেই,

পরি’চিতজনের মাধ্যমে বিভিন্ন কাজে’র মিটিং বা কাজের প্রপোজা’ল পাই। কিছু নিউজে দেখেছি যে ‘অপু বিশ্বাসে’র ম্যা’নেজার’ এভাবে কিছু নিউজ এর শিরো’নাম দেয়া হচ্ছে।’

এতে বিব্রত হচ্ছেন বলে অনু’রোধ করে অপু বিশ্বাস লিখেন, ‘আপনাদের কাছে অনুরোধ এইসব নিউজে আমার নাম জড়িয়ে আ’মাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তি’গত কোনো মিডিয়া ম্যানেজার নেই।

যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে, তারা দয়া করে কারেকশন করুন নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দিব।’

অপু বিশ্বাস এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here