Latest: নানির সঙ্গে অভিমানে নাতির আত্মহত্যা

Latest: নানির সঙ্গে অভিমানে নাতির আত্মহত্যা

নেত্রকোণার মদনে প্রশান্ত দে (২০) নামের এক কলেজ ছাত্র নানির সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে পৌর সদরের জাহাঙ্গীরপুর শ্যামলী রোডে গলায় দড়ি পেছিয়ে আত্মহত্যা করে। সে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া গ্রামের নারায়ন দে’র ছেলে। নেত্রকোণার আবু আব্বাস ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রশান্ত দীর্ঘদিন ধরে মদন উপজেলায় পৌর সদরের শ্যামলী রোডে নানার বাসায় থেকে লেখাপড়া করে আসছে। নানি ও নাতি প্রশান্ত এ বাসায় বসবাস করত। সে মাদকসাক্ত থাকায় প্রায়ই নানি মিনা রানী কে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য চাপ সৃষ্টি করত। এমন কী বসত ঘরের জিনিসপত্র ভাঙচুর করত। সোমবার সকালে নানী বাড়ির সামনে গরু চড়াতে গেলে তখন প্রশান্ত বসত ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেছিয়ে আত্মহত্যা করে।

প্রতিবেশীরা মদন থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণার মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।

মদন থানার এস আই আব্দুল হালিম জানান, খবর পেয়ে প্রশান্ত নামের এক কলেজ ছাত্রের লাশ সোমবার সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর রহস্য জানা যায় নি।

এসআর

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here