Latest: করোনার রিপোর্ট নিয়ে বিভ্রান্তি, বিদেশির আত্মহত্যা

Latest: করোনার রিপোর্ট নিয়ে বিভ্রান্তি, বিদেশির আত্মহত্যা

করোনা আক্রান্তের রিপোর্ট নিয়ে বিভ্রান্তি তৈরি হওয়ায় হাসপাতালের ছয় তলা থেকে লাফিয়ে পড়ে এক বেলারুশ নাগরিক আত্মহত্যা করেছেন। তার নাম মিখাইল স্টেলমাখ (২৯)। একেক টেস্টে একেক রিপোর্ট আসায় হতাশাগ্রস্ত থেকে তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ল্যাবএইড হাসপাতালে এই ঘটনা ঘটে।
ঘটনার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. রায়হানুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিখাইল বাংলাদেশে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন এবং থাকতেন সেখানেই। গত মাসে তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর সহকর্মীরা তাকে ২৮ আগস্ট ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান।

ল্যাবএইডের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। তবে তার করোনা টেস্ট করা হয় ৭/৮বার। একবারের টেস্টে একেক রিপোর্ট আসে তার। একবার পজিটিভ, আবার নেগেটিভ। এই কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।
যার ফলে তিনি গতকাল রোববার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ছোট জানলা দিয়ে লাফিয়ে নিচে পড়েন। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল। তবে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, পরে খবর পেয়ে রোববার রাতে মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরো তদন্ত চলছে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here