Latest: সাদেক বাচ্চুকে নিয়ে এবার যা বললেন ডিপজল

Latest: সাদেক বাচ্চুকে নিয়ে এবার যা বললেন ডিপজল


না ফেরা’র দেশে চলে গেলেন ঢা’কাই ছবির শ’ক্তি’মান অভি’নেতা সা’দেক বাচ্চু। ক’রোনা’য় আ’ক্রা’ন্ত হয়ে সো’মবার ম’হাখা’লীর ইউ’নি’ভার্সেল মেডি’কে’ল ক’লেজ হা’সপা’তালে চি’কিৎসা’ধীন অব’স্থায় সো’মবা’র মা’রা গে’লেন এই ব’র্ষী’য়া’ন অ’ভিনেতা।

সাদেক বা’চ্চুর মৃ’ত্যু’তে চল’ত্রাঙ্গ’নে শো’কে’র ছা’য়া নেমে এসেছে। সা’মাজিক যোগা’যো’গমা’ধ্যমেও বরেণ্য এ অভি’নেতা’র বি’য়ো’গান্তে শোক প্রকা’শ করে আ’বেগ’ঘন স্ট্যাটা’স দিচ্ছে’ন তার ভ’ক্ত ও অ’নুরা’গীরা।

সাদেক বাচ্চুর মৃ’ত্যু’র খ’বরে শো’কাহ’ত অ’ভিনে’তা ম’নোয়া’র হো’সেন ডিপজ’ল। সহ’শিল্পী’কে হা’রিয়ে শূ’ন্য’তা অ’নু’ভব কর’ছেন এই খল-অ’ভিনেতা।


সা’দেক বাচ্চুর মতো শ’ক্তি’মান অ’ভিনে’তাকে হারিয়ে চল’চ্চিত্রে’র অ’নেক বড় ক্ষতি হয়েছে বলে মন্ত’ব্য করে’ছেন ডিপ’জল।

ডিপ’জল জানান, বাংলা’দে’শের খল-অভি’নেতা’দের মধ্যে সা’দেক বাচ্চু’কেই সব’চেয়ে ভা’লো লা’গত। সোম’বার দুপুরে এক গণ’মা’ধ্যমকে ডিপ’জল এ কথা বলেন।

ডিপজল বলেন, সাদেক বা’চ্চুর সঙ্গে আ’মার স্মৃ’তির কোনো অভা’ব নেই। তার স’ঙ্গে আ’মি প্রায় ৪০-৫০টির ম’তো ছ’বিতে অ’ভিনয় করে’ছি। আমার প্রযোজনার প্রায় সব ছ’বিতে’ই তিনি অভি’নয় করে’ছেন। বাংলা’দে’শের খল-অ’ভিনে’তাদের ম’ধ্যে তাকে আ’মার বেশি ভা’লো লা’গত।

সিনে’মার বাই’রেও সাদে’ক বা’র সঙ্গে চমৎ’কার একটি স’ম্পর্ক হ’য়ে’ছিল বলে জানান ডিপজ’ল। তিনি বলেন, পর্দার বা’ইরে বাচ্চু ভাই অ’মায়ি’ক একজ’ন মানুষ। তার এ’ভাবে চলে যাওয়া অ’ত্য’ন্ত দুঃখ’জ’নক।

তবে মৃ’ত্যু’ স্বা’ভা’বিক বিষয়। আ’ল্লাহ স’বাই’কে একদিন নি’য়ে যা’বেন, সবা’ইকে দুনি’য়া ছে’ড়ে যে’তে হবে। তার মতো শি’ল্পীর মৃ’ত্যু’তে শো’ক জানা’নোর ভা’ষা আমা’র জানা নেই। সবাই দোয়া ক”রবেন, যেখা’নেই থাকুন না কেন, তিনি যেন ভা’লো থাকেন, শা’ন্তি’তে থাকেন।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here