Latest: সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী আর নেই

Latest: সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী আর নেই

চাঁদপুরের প্রবীণ সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী (৬০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুরে নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রফিকুল ইসলাম মিয়াজী প্রায় এক যুগের বেশি সময় ধরে চাঁদপুর সংবাদ ও চাঁদপুর প্রতিদিনে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। জীবদ্দশায় তিনি চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী হিসেবে কর্মরত ছিলেন। তিনি কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লা কমিটির প্রচার সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় তার জানাজা চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে চাঁদপুর প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন – [email protected]

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here