Latest: শেষ পর্যন্ত ঐশ্বরিয়াকেও এমন প্রস্তাব, বলিউডে তোলপাড়

Latest: শেষ পর্যন্ত ঐশ্বরিয়াকেও এমন প্রস্তাব, বলিউডে তোলপাড়

শেষ পর্যন্ত ঐশ্বরিয়াকেও এমন প্রস্তাব, বলিউডে তোলপাড়

ইমরান হাশমির ছবি মানেই সেই ছবিতে বোল্ড দৃশ্য। চুম্বনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন তিনি।

বিনোদন ডেস্ক

2020-09-16

ইমরান হাশমির ছবি মানেই সেই ছবিতে বোল্ড দৃশ্য। চুম্বনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন তিনি। সেই ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব একবার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। তাতে বলিউডে বেশ সমালোচনা হয়।

পরিচালক মিলন লুথরা তার নতুন ছবির জন্য ঐশ্বরিয়াকে ভেবেছিলেন। অজয় দেবগন ছবিটির নায়ক হিসেবে ভেবেছিলেন। সেই মতোই মিলন লুথরা ঐশ্বরিয়াকে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন। মহারানী গায়ত্রী দেবীর ভূমিকায় ঐশ্বরিয়াকে ভেবে রেখেছিলেন পরিচালক।

কিন্তু সেই প্রস্তাব পেয়েই তিনি না করে দিয়েছিলেন। কারণ ছবিতে ইমরান হাশমিরও থাকার কথা ছিল। এমনকী বেশ কিছু দৃশ্যে এক স্ক্রিনে ঐশ্বরিয়া ও ইমরানের থাকার কথা ছিল। আর এই শুনেই পরিচালককে না বলে দিয়েছিলেন ঐশ্বরিয়া।

ইমরানের সঙ্গে নাকি ঐশ্বরিয়া সম্পর্ক তখন একদমই ভালো ছিল না। এর পিছনেও রয়েছে আর ও একটি ঘটনা। করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণ-এ ক্যুইজের র‌্যাপিড ফায়ার রাউন্ডে তিনি ঐশ্বরিয়াকে প্লাস্টিক সুন্দরী হিসেবে মন করেন বলে জানিয়েছিলেন। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।


পূর্বপশ্চিমবিডি/জেআর    

© PURBOPOSHCIMBD

window.dataLayer = window.dataLayer || [];
function gtag(){dataLayer.push(arguments);}
gtag(‘js’, new Date());

gtag(‘config’, ‘UA-91641026-1′);

_atrk_opts = { atrk_acct:’xWm9u1FYxz20cv’, domain:’ppbd.news’,dynamic: true};
(function() { var as = document.createElement(‘script’); as.type = ‘text/javascript’; as.async = true; as.src = ‘https://certify-js.alexametrics.com/atrk.js’; var s = document.getElementsByTagName(‘script’)[0];s.parentNode.insertBefore(as, s); })();

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here