Latest: কালোতে আমাকে চিকন চিকন লাগে: মাহি

Latest: কালোতে আমাকে চিকন চিকন লাগে: মাহি


মাহিয়া মাহি। জনপ্রিয় এই নায়িকা কার্যত লকডাউন পরবর্তী বেশ ক’টি ছবিতে সাক্ষর করেছেন। যার মধ্যে একটি রয়েছে শাকিব খানের বিপরীতে। শাকিব ভাবেই ক্যারিয়ারের সূচক একটু উর্ধ্বমুখীই বটে।

আর এ কিয়ারণেই কি ফুরফুরে মেজাজে রয়েছেন ‘ভালোবাসার রঙ’ কিংবা পোড়ামন খ্যাত এই নায়িকা?নিজের ফেসবুকে লিখেছেন, ‘কালোতে আমাকে চিকন চিকন লাগে। বাই দি ওয়ে আমি কিন্তু আধা কেজি কমেছি। থ্যাঙ্কস বাই।’

ঠিক এতোটুকু কথাতেই বোঝা যায় মাহি কতটা বফুরফুরে মেজাজে রয়েছেন। অবশ্য যারা মাহিকে খেয়াল করেন তারা বলবেন ভিন্নকথা। মাহি বরাবরই এমন। ফুলটস কিংবা হাফভলি পেলেই মাঠের বাইরে পাঠিয়ে দেবেন, আবার মজা করে সেসব বলেই কাচ তুলে দেবেন।

অর্থাৎ মাহির মেজাজ ম’র্জির কোনো ঠিক ঠিকানা নেই, মন চাইলেই মধ্যরাতে সিলেট টুরে চলে যান, চলে যান মা’ওয়া ঘাটে কিংবা সদরঘাটে ফুচকা খেতে। অ’তএব মাহি মানেই ফুরফুরে মেজাজের মে’য়ে।

অবশ্য মেজাজ হারাতেও পারে যে কোনো সময়। যাই হোক, মাহি আধকেজি ওজন কমিয়েছেন সেটা আরো কমাবেন বলেই ভক্তরা মনে করছেন, অবশ্য ভক্তদের একাংশ মনে করছেন মাহির ওজন কমানোর

দরকার নেই।

ক’দিন আগে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’র শুটিং শুরু হয়েছে। এই ছবির মাধ্যমে করো’না পরবর্তী সময়ে, দীর্ঘদিন পর মাহিয়া মাহি ক্যামেরার সামনে ফিরেছেন।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here