Latest: অজয়ের দেখা না পেলে শাহরুখকে বিয়ে করতেন কাজল!

Latest: অজয়ের দেখা না পেলে শাহরুখকে বিয়ে করতেন কাজল!


রুপালি পর্দায় একস’ঙ্গে বলিউড সুপারস্টার শাহরুখ খান ও অভিনেত্রী কাজলের উপ’স্থিতি মানেই যেন জমজমাট রোমান্স। এই জুটির ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র সফলতা আজও মানুষের মুখে মুখে।

‘কাভি খুশি কাভি গম’ ছবিতে তাঁদের উপ’স্থিতি দোলা দিয়েছিল সিনেমাপ্রেমীর মনে। এবার আচ’মকাই উঠে এলো শাহরুখ-কাজলের বিয়ের প্রসঙ্গ।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্র’তিবেদনে জা’না যায়, স’ম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ ইভেন্ট করেছিলেন অভিনেত্রী কাজল। সেখানে যাপিত জীবনের বিভিন্ন বিষয় উঠে আসে আলাপ’চারিতায়।

ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দেন মিষ্টিকন্যা। একপর্যায়ে তাঁকে প্রশ্ন করা হয়, ‘অজয়ের স’ঙ্গে পরিচয় না হলে তিনি কি শাহরুখকে বিয়ে ক’রতেন?’ উত্তরে বেশ কৌশলের আশ্রয় নেন কাজল। ‘পুরুষদেরই কি প্রস্তাব দেওয়ার কথা না?’, বুদ্ধিদীপ্তভাবে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন তিনি।

কাজলকে আরো বেশ কিছু প্রশ্নের মু’খোমুখি হতে হয়েছে। শাহরুখ ও অজয়ের মধ্যে ভালো সহশিল্পী কে, এমন প্রশ্নের উত্তরেও বুদ্ধিমত্তা দেখান কাজল। কাজল জা’নান, দুজনের মধ্যে কে ভালো, তা আ’সলে প’রিস্থিতির ওপর নির্ভর করে। শাহরুখকে ‘আজীবনের ব’ন্ধু’ আখ্যা দিয়ে তাঁকে ‘আদর্শ’ হিসেবে অভিহিত করেন কাজল।

স্বামী অজয় স’স্পর্কেও প্রশ্ন করা হয় কাজলকে। জানতে চাওয়া হয়, ‘অজয় বাচ্চাদের বেশি যত্ন করলে কাজলের হিংসা হয় কিনা?’ উত্তরে কাজল বলেন, ‘কখনো কখনো হয়, তবুও সে করে।’ ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিবাহব’ন্ধনে আব’দ্ধ হন কাজল-অজয়। নিজে’র প্রথম ভালো লা’গার নাম জানতে চাইলে উত্তরে অজয়ের নাম উল্লেখ করেন কাজল।

অজয় ও কাজলকে আগামীতে ‘তানহাজি : দ্য আনসাং হিরো’ ছবিতে একস’ঙ্গে অভিনয় ক’রতে দেখা যাবে। ওম রউতের পরিচালনায় ছবিটি আগামী বছরের ১০ জানুয়ারি মু’ক্তি পাবে।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here