Latest: আমি ৫ তারিখটা ফেরত পেতে চাই : সামিরা

Latest: আমি ৫ তারিখটা ফেরত পেতে চাই : সামিরা


সালমান শাহ নেই ২৪ বছর হয়ে গেল। দেশের অগণিত ভক্ত তাঁকে এখনো ভালোবাসে, মিস করে। তার স্ত্রী সামিরাও সালমান শাহকে মিস করেন?

সামিরা জানালেন, আমার জন্য নতুন কোনো অনুভূতি নেই। এই ২৪ বছরের মধ্যে অনুভূতির কোনো পরিবর্তন নেই। কারণ, আমার কাছে সবচেয়ে বড় কথা, ৬ তারিখ কেন আমার কাছে প্রতিদিনই একই।

যেদিন থেকে ইমন মারা গেছে, ও তো নেই, ইমন তো চলে গেল, ইমন চলে যাওয়া আমার জন্য যা, ওটাকে মিস করা বলবেন না। কষ্ট পাওয়া বলবেন বা কীভাবে আমি নিজে বুঝব ব্যাপারটা আমার মধ্যে নেই।

সালমান শাহের স্ত্রী সামিরা বলেন, ইমন প্রথমত আমার জন্য সালমান শাহই না। ইমন আমার জন্য ইমন। আমার হাজবেন্ড ছিল, আমি কিন্তু ওর ডিভোর্সড ওয়াইফ না। অনেকে প্রশ্ন করে, সামিরা এখন অন্যের ওয়াইফ। আমি অবশ্যই এখন অন্যের ওয়াইফ।

কিন্তু সালমানের সঙ্গে থাকা অবস্থায় সালমানের একটাই ওয়াইফ ছিল এবং সেটা আমি ছিলাম। সালমানের স্ত্রী বলতে গেলে অবশ্যই আমি। এবং আমার স্বামী বলতে গেলে হয়তো বলবেন সালমান নেই বলে এখন আরেকটা হাজবেন্ড আছে। সালমান থাকলে তো হতো না।’

‘অনেকে বলতে পারে, কেন হলো, ধরে রাখতে পারতেন উনি। বাচ্চাকাচ্চা থাকলে হয়তো আমি কোনোদিন করতাম না। সেটারও কোনো উপায় ছিল না। এবং যেভাবে ওনারা আমাকে দোষ দিচ্ছেন, তখন আমাকে রেহাই পাওয়ার মতো, আমাকে নিজে বাঁচার জন্য,

নিজেকে সুযোগ দেওয়ার জন্য আমাকে তখন শক্ত হয়ে দাঁড়াতে হলো। আমি যদি নিজের ফাইটটা নিজে না করি, আমার জন্য কেউ ফাইট করতে পারছে না এখানে। আমারও তো একটা ফ্যামিলি আছে, বাবা-মা আছে, আমি তো একটা মেয়ে।’

সালমান শাহর মৃত্যুবার্ষিকী সম্পর্কে সামিরা বলেন, আমার কাছে ৬ তারিখ কোনো বিশেষ কিছু মনে হয় না। আমি প্রতিদিনই মনে করি এবং প্রতিদিনই আমার কাছে সমান দুঃখ-কষ্ট। এখন আমি বিয়ে করেছি, আমার বাচ্চা আছে। কিন্তু ওরা এটা জানে যে আমি সালমানকে বা ইমনকে ভালোবাসি।

এবং ইমনের জন্য আমার ভালোবাসা কোনোদিন শেষ হবে না। এবং ইমনের কথা বললে আমার চোখে এখনো পানি আসবে এবং হাজবেন্ড মারা গেলে ওয়াইফের একটা ভেতরের যে জায়গাটা খালি হয়ে যায়, যেভাবে মায়ের বুক খালি হয়ে যায়, সেভাবে ওয়াইফেরও মন ভেঙে গেছে। এটা আমার জন্য কোনো নতুন কিছু নয়। মিস সব সময় করি, ইমনকে দেখতে ইচ্ছে করে, তার গলার আওয়াজ শুনতে ইচ্ছে করে। ইমন বাসায় যে পাগলামিগুলো করত, ওগুলো মনে পড়ে, ভালো কথাগুলো মনে পড়লে কান্না পায়, ইমনের দুঃখ মনে পড়লে আরো কান্না পায়। এভাবেই মিস করি।

যদি বলা হয়, আপনি আপনার জীবনের কোন সময়গুলো সালমানকে নিয়ে আবার ফেরত চাইবেন। তাহলে কী বলবেন…

সামিরা জানান, আমি ৫ তারিখটা ফেরত পেতে চাই, যেন ৬ তারিখ তাকে ওভাবে না দেখি। ওর যদি মৃত্যুটা না হতো। অনেকেই ভাববে, আমি ধর্মের বাইরে কথা বলছি। এটা আমার মনের আশা। ৬ তারিখ যদি আমার জীবনে না আসত, ইমন যদি বেঁচে থাকত। এটাই আমার সবচেয়ে বড় আশা।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here