Latest: বাস্তবক চেয়রম্যানের হিলি স্থলবন্দর পরিদর্শন

Latest: বাস্তবক চেয়রম্যানের হিলি স্থলবন্দর পরিদর্শন

হিলি স্থলবন্দরের অপারেশনাল কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তরিকুল ইসলাম। চেয়ারম্যানের দায়িত্ব পাবার পর হিলি স্থলবন্দরে এটিই তার প্রথম সফর।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তরিকুল ইসলাম পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের অভ্যন্তরে বিভিন্ন স্থাপনা ও বন্দরের অপারেশনাল কার্যক্রম ঘুরে দেখেন। এসময় তিনি বন্দরের লেবার শ্রমিকসহ বন্দর সংশ্লিষ্টদের সাথেও কথা বলেন।

পরিদর্শন শেষে তিনি বন্দর পরিচালনাকারী প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লিমিডেট, বিজিবি কর্তৃপক্ষ, আমদানি-রফতানিকারক, সিএন্ডএফ এজেন্টসহ বন্দর ব্যবহারকারীদের সাথে বৈঠক করেন। এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট ২০ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস হোসেন টিপু, হাকিমপুর উপজেলা চেয়াম্যান, হারুন উর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফেউল আলম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত প্রমুখ ।

পরিদর্শন শেষে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়রম্যান তরিকুল ইসলাম জানান, হিলি স্থলবন্দরের গুরুত্ব বিবেচনা করে বন্দরের আমদানি-রফতানি আরো গতিশীল কিভাবে করা যায় তা খতিয়ে দেখা হচ্ছে।

ডিসি

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here