Latest: চাকরি পাওয়ার পর দিনই চুরি, পড়লেন ধরা

Latest: চাকরি পাওয়ার পর দিনই চুরি, পড়লেন ধরা

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫১

প্রতীকী ছবি

অস্থায়ী ভিত্তিতে চাকরি পেয়েছেন ১৫ সেপ্টেম্বর। এর একদিন পরই চাকরিদাতার তিন লাখ টাকার সিগারেট নিয়ে লাপাত্তা হয়ে যান ভ্যানচালক রনি কান্তি ধর। শেষ পর্যন্ত মালিককে ধর্ণা দিতে হলো পুলিশের কাছে। অভিযোগ পাওয়ার চার ঘণ্টার মধ্যেই পুলিশ সিগারেট উদ্ধার ও লাপাত্তা হয়ে যাওয়া কর্মীসহ দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাউজান উপজেলার দিয়ারঘাটা বনগো বাড়ি সুলতানপর ইউনিয়নের বাইন্না পাড়া এলাকার ভ্যানচালক রনি কান্তি ধর (২৩) ও পটিয়া উপজেলার নয়ন দেব (২৭)। গতকাল শুক্রবার নগরী ও পটিয়া থানা এলাকায় এই অভিযান চলে। গ্রেপ্তারের পর রাতেই তাদের পাঁচলাইশ থানায় আনা হয়।

সম্পর্কিত খবর

ঘটনার বিষয়ে পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া বলেন, নিয়মিত চালক অসুস্থ হওয়ায় ১৫ সেপ্টেম্বর অস্থায়ী ভিত্তিতে ভ্যানচালক রনি কান্তি ধরকে নিয়োগ দেয় একটি সিগারেট বিক্রেতা প্রতিষ্ঠানের মালিক। নিয়োগের একদিন পর বিভিন্ন ব্র্যান্ডের তিন লাখ টাকার সিগারেট নিয়ে পালিয়ে যান রনি। এই বিষয়ে ওই প্রতিষ্ঠানের সেলস ম্যানেজার মো. ফয়সাল খন্দকার বাদী হয়ে শুক্রবার পাঁচলাইশ থানায় একটি মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ফিরিঙ্গি বাজার এলাকা থেকে রনিকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে পটিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে নয়ন দেবকে গ্রেপ্তার করা হয়। এই সময় সিগারেট উদ্ধার করা হয়।

পূর্বপশ্চিমবিডি/জেআর

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here