Latest: সাংবাদি’ককে সবা’র সামনে বি’পাকে ফে’ললেন সা’ইফ কন্যা সারা

Latest: সাংবাদি’ককে সবা’র সামনে বি’পাকে ফে’ললেন সা’ইফ কন্যা সারা


বলিউডে বেশ কয়ে’ক দ’শক ধরেই একটি ভুল ধারনা চলে আসছে। সে’টি হলো, সু’ন্দরী নায়ি’কা মা’নেই তার মা’থায় কিছু নেই। আলিয়া ভাট কতটা মে’ধাহীন, অন’ন্যা পা’ণ্ডে কেন নি’র্বোধ- সেই নিয়ে আলোচ’না কম হয় না।

তবে বাস্তবে এই ধারনা একদম ভু’ল। নায়ি’কারা এখন একার কাঁধে ছবি টে’নে নিয়ে যান, নি’জে’রাই নিজে’দের সো’শ্যাল মি’ডিয়া অ্যা’কা’উন্ট হ্যা’ন্ডেল ক’রেন, সাংবা’দিকদেরও কায়দা করে বাগে নিয়ে আসেন।

শে’ষের কাজটা ‘সম্প্র’তি করলে’ন সারা আলি খান। বরু’ণ ধা’ওয়ানে’র সঙ্গে ‘কুলি নম্বর ১’ ছবির রি’মেকে অভি’নয় করছেন তিনি। কা’রি’শমা কাপুর অভি’নীত চরিত্রটি এখন সারা করবেন,

আর এ খবর এখন সবা’র জানা। ছবি’র এক প্রস্থ প্র’চার অ’নেক আ’গেই হয়ে গিয়ে’ছিল। তবে চলতি মহামারির জন্য কাজ শুরু হতে একটু দেরি হয়ে’ছিল। অবশেষে যখন সব বা’ধা-বি’পত্তি কাটিয়ে ডিসেম্ব’রে মু’ক্তি পাচ্ছে ছবি, সেই উফ’লক্ষ্যে আবার শুরু হয়েছে দ্বি’তীয়’দফার প্রচার পর্ব।

আর সেই নি’য়েই সারা আর বরু’ণ এখন খু’ব ব্যস্ত আছেন। ছবির প্রচার করতে এ-দিক সেদি’ক দৌ’ড়ে বে’ড়াচ্ছেন। এ রকমই একটি প্রো’মোশ’নে গো’লাপি শার্ট আর ডেনিম শর্টস পরি’হিতা সারা’কে ছেঁকে ধর’লেন সাংবাদি’করা।


সারা
লো’ক’জনের সঙ্গে কী’ভাবে সহবত আর নবাবি ‘তেহজিব’ নিয়ে কথা বলতে হয় সেটা সা’ইফ কন্যা বেশ ভালো জানেন। মোটামুটি সবার দিকে তাকিয়েই হেসে হেসে ছবি তোলার সুযোগ করে দিচ্ছি’লেন সারা। হঠাৎ-ই ভিড়ে’র মধ্যে থেকে কোনো এক চিত্রসাংবাদি’ক বলে ওঠে’ন তাকে ‘না’মাস্তে পোজ’ দিতে।

এর আগে সারা দুই হা’ত জোড় করে ন’স্কার করছেন, সেই ছবি বেশ পছন্দ হয়েছিল সবার। সম্ভবত সেই কারণেই এ রকম অনু’রোধ করা হয়েছি’ল। কিন্তু সারা চি’ত্রসাংবাদি’কের এই আব’দারে খু’শি হতে পারেন’নি। মুখে তার’কাসু’লভ হাসি নিয়েই তাই নায়ি’কার মিষ্টি উত্তর, নামা’স্তে বা নম’স্কার করা কোনো পোজ নয়!

সারার এই উত্ত’রে বেজায় খু’শি হয়ে’ছেন তার ভক্তরা। এই উত্তরে’র মর্মা’র্থ ‘বুঝে যারা সারা’র খুব একটা ভ’ক্ত নন, তারাও তারিফ করেছেন নায়িকার। প্রস’ঙ্গত, ন’ব্বইয়ের দশকে গো’বিন্দা আর কারি’শমা কাপুর অভি’নীত ‘কু’লি নম্বর ১’ অত্য’ন্ত জ’নপ্রিয় একটি ছ’বি ছিলো। সারা আর বরু’ণের রি’মেক ছবিটি মহা’মা’রির কারণে অ্যামা’জন প্রাইম-এ মুক্তি পাবে।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here