Latest: সমু’দ্রে’র নীচে স্বামী’র স’ঙ্গে ঘ’নি’ষ্ঠ’তায় মাতলেন কা’জল আগ’রওয়াল, একান্ত মু’হূর্তে’র ছবি ভাইরাল

Latest: সমু’দ্রে’র নীচে স্বামী’র স’ঙ্গে ঘ’নি’ষ্ঠ’তায় মাতলেন কা’জল আগ’রওয়াল, একান্ত মু’হূর্তে’র ছবি ভাইরাল


গত মাসের শে’ষেই দী’র্ঘদি’নের ব’ন্ধু ব‍্য’বসায়ী গৌত’ম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে’ছেন অভিনে’ত্রী কাজল আ’গরও’য়াল। মুম্ব’ইয়ের সাত তা’রা হো’টেলে রা’জ’কীয় বিয়ে’র পর দুজনে মধুচ’ন্দ্রি’মার জন‍্য উড়ে গি’ছেন মা’লদ্বী’পে। এবার স্বা’মীর সঙ্গে মধুচ’ন্দ্রি’মার একান্ত মু’হূ’র্তের ছবি শে’য়ার করে নিলেন কাজল।

মা’লদ্বী’পে বি’লাসব’হুল দ‍্য মু’রাকা হোটেল মধু’চন্দ্রি’মার জন‍্য বেছে নি’য়েছেন কাজল ও গৌ’তম। তবে এই হোটেলের বি’শে’ষত্ব হল সমু’দ্রের নীচে মাছে’দের সা’ম্রাজ‍্যে থাকার অভি’জ্ঞতা। ঘ’রগু’লি ডি’জা’ইন করা তেমন ভা’বেই। এখা’নেই স্বা’মীর সঙ্গে একান্ত সময় কা’টা’চ্ছেন কা’জল।

অ’নুরাগী’দের সঙ্গে বেশ কিছু ছবি শে’য়ার করে নিয়ে’ছেন অভি’নে’ত্রী। কখ’নো বি’ছানা’য় ব’সে আবার কখনো স্বা’মীর আ’লি’ঙ্গন আবদ্ধ হয়ে মা’ছেদে’র দেখতে ব‍্যস্ত কা’জল। ছবি’গুলি শে’য়া’র কর’তেই ভা’ই’রাল হয়ে গি’য়েছে সোশ‍্যাল মি’ডিয়ায়।


মধু’চন্দ্রি’মায় গিয়ে প্রথম থেকে’ই একের পর এক ছবি ভিডিও শেয়ার করে চলেছেন কাজল। সমুদ্র’কে ব‍্যা’কগ্রা’উন্ডে রেখে লাল টুকটু’কে ব‍্যা’কলে’স গাউ’নে কাজ’লের ছবি ইতি’ম’ধ‍্যেই চ’রম ভা’ই’রাল হয়েছে নে’টদুনিয়া’য়। নীল র’ঙা টু পি’সেও গৌত’ম’কে পাশে নিয়ে ন’জর কে’ড়েছেন তিনি। শ’রীর’চর্চা করার ছবিও শে’য়ার করে’ছেন কাজল।

প্রসঙ্গত, ক’রো’না পরি’স্থিতি’তে বর কনের পরি’বার ও দু’জনের ঘনি’ষ্ঠ বন্ধু বান্ধ’বের উপস্থিতিতেই হয় বিয়ে। মুম্বই’য়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহ’ল প‍্যালে’স’কেই কাজল বেছে নিয়ে’ছিলেন বিয়ের ভেন‍্যু হিসেবে। দুধ সাদা গোলাপ, অ’র্কিড ও গো’লা’পি রঙের ছোঁয়া’য় স্বপ্নপু’রী’র মতো সা’জানো হয়েছিল কাজল গৌতমের বিয়ে’র আসর। পাঞ্জা’বি ও দ’ক্ষিণী দুই ‘রী’তিতে’ই হয় বিয়ে।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here