Latest: নতুন অতিথির আগমন সাইফ-কারিনার বাড়িতে, খুদেকে কোলে নিয়ে ভাইরাল তৈমুর

Latest: নতুন অতিথির আগমন সাইফ-কারিনার বাড়িতে, খুদেকে কোলে নিয়ে ভাইরাল তৈমুর


ল’কডা’উনের মধ‍্যে’ই দ্বিতীয় বারের জন‍্য অ’ন্তঃস’ত্ত্বা হয়ে’ছেন কারিনা কাপুর খান। অপেক্ষা এবার আগামী বছরের। ২০২১ এর শুরুতেই মা হতে হবেন অভিনেত্রী, এমনটাই জানা যাচ্ছে। তার ‘আগেই কারি’নার বাড়ি’তে এল নতুন অতিথি। খুদেকে কোলে নিয়ে ছবিও তুলতে দেখা গেল তৈমুরকে।

ব‍্যা’পারটা খু’লেই বলা যাক। আসলে অভিনেত্রীর ম‍্যানেজমেন্ট টিমের সদস‍্য নয়না সাহানি এই ছবি শে’য়ার ক’রেছেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যা’ন্ডেলে। ওই খু’দে আসলে তাঁরই মেয়ে। বুধবার রাতে নিজের বাড়িতে এক ডিনার পার্টি’র আয়োজন করেছিলেন কারিনা।

সেই পা’র্টির ছবি এগুলি। নয়নার ছোট্ট মেয়ে সিয়ার সঙ্গে ছবি তুলেছেন কারিনা নিজেও। ছবির ক‍্যাপ’নে নয়না লিখেছেন, ‘সিয়া নিজের প্রথম বন্ধু বানালো।’ নেটি’জে’নদের বেশ প’ছন্দ হয়েছে এই মিষ্টি’ ছবিটি। অ’নেকেই বলছেন, তৈমুর খুব ভাল বড় দাদা হবে। বেশ ভাই’রাল হয়েছে ছোটে নবাবের এই ছবি।

প্রসঙ্গত, ভুত পুলি’স ছবির শুটিংয়ের কাজে এই মু’হূর্তে ধরম’শালা’তে রয়ে’ছেন সইফ আলি খান। তৈমুর ও কারিনা মুম্ব’ইতে নিজের বাড়িতেই রয়েছেন। তবে খুব শী’ঘ্রই তৈমুরকে নিয়ে ধরমশালাতে পাড়ি দেবেন অভিনেত্রী। এই বছরের দিওয়ালি সেখানেই কাটাতে চলেছেন সাইফ, কারিনা ও তৈমুর।

কারিনা
ক’রোনা আবহের মধ‍্যে দ্বিতী’য় সন্তান আগম’নের খবর দিয়ে রা’তারাতি লাই’মলা’ইট নি’জের দিকে টেনে নিয়ে’ছিলেন কারিনা কাপুর খান। লক’ডাউন ওঠার প’রপরই এই সুখবর জানান কা’রিনা ও সাইফ। তার’পর থেকে প্রা’য়দি’নই পেজ থ্রির পাতায় উঠে আস’ছেন বেবো।

খু

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here