Latest: [১]রাজধানীতে ৯ বাসে রহস্যজনক আগুন,পুলিশের দাবি উপনির্বাচনকে কেন্দ্র করে অগ্নিসংযোগের ঘটনা

Latest: [১]রাজধানীতে ৯ বাসে রহস্যজনক আগুন,পুলিশের দাবি উপনির্বাচনকে কেন্দ্র করে অগ্নিসংযোগের ঘটনা

ইসমাঈল ইমু : [২] বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহত নেই। এ ঘটনা নির্বাচনকেন্দ্রিক বলেই আমরা ধারণা করছে পুলিশ। ঘটনার পর রাজধানীর বিভিন্ন স্থানে তল্লাশি জোরদার ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। [৩] ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ জানায়, পৌনে ১২টার দিকে বিএনপি অফিসের বিপরীতে আল আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে আয়কর বিভাগের স্টাফ বাসে, ২টা ২ মিনিটে সচিবালয়ের ৫ নম্বর গেইটের সামনে প্রেসক্লাব এলাকায় রজনীগন্ধা পরিবহন, ১২টা ৩৫ মিনিটে মতিঝিলের মধুমিতা সিনেমা হলের পেছনে অগ্রণী ব্যাংকের একটি স্টাফ বাস, ১টা ৩০ মিনিটে গুলিস্তানে ভিক্টর ক্লাসিকের বাস এবং ১টা ৩৮ মিনিটে শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে দেওয়ান পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়।
[৪] ২টা ২৮মিনিটে নয়বাজারের ডিআইটি সুপার মার্কেটের কাছে দিশারী পরিবহন, ১টা ৪৭মিনিটে খিলগাঁও, ৪টা ৩২মিনিটে বারিধারার কোকাকোলা মোড়ে বাসে আগুন দেয়া হয়।
[৫] ডিএমপির ডিসি ওয়ালিদ হোসেন বলেন, পরিকল্পনা করেই এটি ঘটানো হয়েছে। এর সঙ্গে যারা জড়িত তাদের মধ্যে বেশ কয়েকজনকে সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে চিহ্নিত করা হয়েছে। বাকিদের চিহ্নিত করার চেষ্টা করছি। [৬] পুলিশের মতিঝিল জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলাম সোহাগ বলেন, ঘটনাস্থলসহ আশপাশ থেকে সন্দেহভাজন ৮ থেকে ৯ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here