Latest: ‘কেজিএফ ২’-তে বিশ্ব কাঁপাবে ক্যান্সারাক্রান্ত সঞ্জয়

Latest: ‘কেজিএফ ২’-তে বিশ্ব কাঁপাবে ক্যান্সারাক্রান্ত সঞ্জয়

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। কঠিন এই রোগে আক্রান্ত হওয়ার পর স্বাভাবিকভাবেই শারীরিক অবস্থা আর আগের মত নেই। অনেকেই ধারণা করছিলেন শারীরিক অবস্থার কারণে হয়তোবা ‘কেজিএফ-২’ সিনেমায় দেখা যাবে না সঞ্জয়কে। কিন্তু সবাইকে অবাক করে বেশ খুশির সংবাদ নিয়ে আসছেন বলিউডের এই শক্তিশালী অভিনেতা।

ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সঞ্জয়ের শক্তি এবং মনোবল দেখে অবাক হয়ে গিয়েছে ‘কেজিএফ-২’ সিনেমার টিম। অসুস্থতার কারণে তাদের ভাবনায় ছিল ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যগুলোতে হয়তো সঞ্জয়ের ডামি ব্যবহার করা হবে।

তবে সিনেমাটির একটি সূত্র নিশ্চিত করেছে সঞ্জয় নিজেই করবেন সকল শুটিংয়ের কাজ। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা পরিবর্তনের দিকে রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আর কিছুদিন পরেই সিনেমার শুটিং কাজে নেমে যেতে পারেন তিনি।

সঞ্জয় সম্পর্কে বলতে গিয়ে যশ গণমাধ্যমকে জানান, আমার অনেকের সঙ্গেই কাজ করা হয়েছে। কিন্তু সঞ্জয় স্যারের মতো এতটা আত্মবিশ্বাস এবং কাজপাগল মানুষ আমি খুব কম দেখেছি। তার সব থেকে বড় গুণ তিনি কখনো হতাশ হন না। অবশ্যই তার দ্রুত আরোগ্য কামনা করছি আমরা সবাই। ভারতীয় সিনেমাকে আরো অনেক কিছু দেয়ার আছে সঞ্জয় স্যারের।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here