Latest: man throws dog: পথকুকুরকে লেকের জলে ছুড়ে ফেলল যুবক, ভাইরাল VDO-য় শাস্তির দাবি নেটিজেনের – video of man throwing dog in lake goes viral, netizens demand action in bhopal

Latest: man throws dog: পথকুকুরকে লেকের জলে ছুড়ে ফেলল যুবক, ভাইরাল VDO-য় শাস্তির দাবি নেটিজেনের – video of man throwing dog in lake goes viral, netizens demand action in bhopal

হাইলাইটস

  • একটি কুকুরকে লেকে ছুড়ে ফেলছে এক যুবক।
  • এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
  • এই ভিডিয়ো দেখে ক্রুদ্ধ নেটিজেন ছেলেটির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিতে সোচ্চার হয়েছেন।

এই সময় ক্রাইম ডেস্ক: একটি কুকুরকে লেকে ছুড়ে ফেলছে এক যুবক। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়ো দেখে ক্রুদ্ধ নেটিজেন ছেলেটির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিতে সোচ্চার হয়েছেন।

রবিবার ওই ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত ছেলেটির বয়স ২০র আশেপাশে। ভিডিয়োয় দেখা গিয়েছে, তার সামনে দাঁড়িয়ে থাকা দুটি কুকুরের মধ্যে একটি পাঁজাকোলা করে তুলে একটি লেকে ছুড়ে ফেলছে ছেলেটি। আর যে সেই ভিডিয়োটি শ্য়ুট করছে, তার দিকেই তাকিয়ে রয়েছে ছেলেটি। ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে হিন্দি মুভি কম্যান্ডো থ্রি-র একটি গানও শোনা যাচ্ছে।

ভোপাল পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল ইরশাদ ওয়ালি জানিয়েছেন, ভিডিয়োটি দেখার পর স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার রামসানেহি মিশ্র জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৪২৯ নং ধারায় মামলা করা হয়েছে। এই ঘটনার তদন্ত করছে শ্যামলা হিলস থানা। অভিযুক্ততে চিহ্নিত করা সম্ভব হয়েছে বলেও জানিয়েছেন তিনি। আপার লেকের ধারে বোট ক্লাব রোডে ভিডিয়োটি শ্যুট করা হয়েছে।

বিষে দু’ডজন কুকুর ‘হত্যা’ সিঙ্গুরে

চিন? ছোঃ, কুকুর মারায় আমরাই বা কম কী!

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। অভিযুক্ত যুবকের পশুদের প্রতি নৃশংসতা দেখে গর্জে ওঠেন নেটিজেন। অবিলম্বে ছেলেটির শাস্তি দাবি করেছেন তাঁরা। পুলিশ ছেলেটিকে চিহ্নিত করতে পারলেও এখনও পর্যন্ত সে গ্রেফতার হয়নি।

এনআরএস কুকুর হত্যা কাণ্ডে চার্জশিট, অভিযুক্ত ২ নার্সিং ছাত্রী

দেশের নানা প্রান্তে রাস্তার কুকুর-বিড়ালদের প্রতি নৃশংস আচরণ করতে দেখা গিয়েছে অনেককেই। এ রাজ্যেও তার ব্যতিক্রম হয়নি। ২৪টি পথ কুকুরকে বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছিল সিঙ্গুরে। এনআরএসে কুকুর ছানা হত্যার মামলায় অভিযোগ উঠেছিল দুই নার্সিং ছাত্রীর বিরুদ্ধে। ওই দুই ছাত্রী তাঁদের দোষ স্বীকার করে নিয়েছিলেন বলেও খবর।

পশু ছাড়ুন, এরা কোনও কিছুই ভালোবাসতে পারে না

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন

প্রতীকী ছবি।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here