Latest: up gang-raped: নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, সোশ্যালে ভাইরাল অপরাধের ভিডিয়ো – up: 5 men abduct and gang-rape minor girl in sitapur, release footage of crime on social media

Latest: up gang-raped: নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, সোশ্যালে ভাইরাল অপরাধের ভিডিয়ো – up: 5 men abduct and gang-rape minor girl in sitapur, release footage of crime on social media

এই সময় ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণ করার অভিযোগ উঠল। ঘটনাস্থল সেই যোগীরাজ্য উত্তরপ্রদেশ। ধর্ষণের ভিডিয়ো তুলে, তা আবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় অভিযুক্তরা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিয়োর সূত্র ধরে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে যোগীর পুলিশ। গণধর্ষণের এই ঘটনাটি ঘটেছে সীতাপুর জেলার ইমালিয়া সুলতানপুর গ্রামে।

পুলিশ সূত্রে খবর, ৭ সেপ্টেম্বর মার্কেটে কেনাকাটি করে বাড়়ি ফিরছিল ওই নাবালিকা। সেসময় তাকে জোর করে রাস্তা থেকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। ইমালিয়া সুলতানপুর গ্রামে নিয়ে গিয়ে, নির্জন জায়গায় পাঁচ জন মিলে তাকে একে একে ধর্ষণ করে। সেই নোংরামির ভিডিয়ো আবার শ্যুটও করে অভিযুক্তরা। নিরীহ নাবালিকার উপর নিজেদের ‘পৌরষত্ব’ জাহিরের সেই ভিডিয়ো নির্দ্বিধায় তারা ছেড়ে দেয় সোশ্যাল সাইটে। ভাইরাল হয়ে ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো ধরিয়ে দেয় এই গণধর্ষণ মামলার প্রধান অভিযুক্তকে।

ধর্ষিতার বয়ান থেকে পুলিশ জানতে পারে, মেয়েটি যখন কেনাকাটি ফিরছিল, সেসময় নির্জন রাস্তায় তার পথ আটকায় দুই যুবক। পরে, ভিডিয়োর সূত্র ধরে তাদের নাম জানা যায়। শিবু ও নাজিম। কাছের একটি আখখেতে তারা তুলে নিয়ে যায় ওই কিশোরীকে। সেখানে আরও তিন জন আগে থেকে অপেক্ষা করছিল। পাঁচ জন মিলে পালা করে কিশোরীকে ধর্ষণ করে। নিগৃহীতা পুলিশকে জানায়, পাঁচ জনের মোবাইল ফোনেই ঘটনার ভিডিয়ো রয়েছে। ভিন্ন ভিন্ন সময়ে তারা মোবাইলে ভিডিয়ো করেছে। ঘটনার কথা কাউকে জানালে, প্রাণে মারার হুমকিও দেওয়া হয়।

অভিযুক্ত পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণ ছাড়াও অপহরণের পৃথক মামলা রুজু করেছে পুলিশ। নিগৃহীতা নাবালিকা হওয়ায় পকসো আইনে আরও একটি মামলাও দায়ের হয়েছে। সোমবার গ্রেফতার করা হয়েছে শিবু নামে এক অভিযুক্তকে। বাকিরা ঘটনার পর থেকে পলাতক। পুলিশ তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে। শিবুর বাড়ি পাশের গ্রামে।

আরও পড়ুন: সব ধরনের পেঁয়াজের রফতানি বন্ধ করল কেন্দ্র

এই গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে গ্রামে। ঘটনাস্থল পরিদর্শনে যান সীতাপুরের পুলিশ সুপার আরপি সিং ও অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) রাজীব দীক্ষিত। গ্রামবাসীদের সঙ্গে কথা বলে, তাঁদের শান্ত হতে বলেন। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও তাঁরা আশ্বাস দিয়ে আসেন। তার পরেও উত্তেজনা বহাল থাকায় ওই গ্রামে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন: দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়া করোনা পজিটিভ, গেলেন আইসোলেশনে

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here