Latest: Snake Catcher Nirzara Chitti: WATCH: শাড়িতে সোয়্যাগ, বিয়েবাড়ি ফেলে নিমেষে বিষধর সাপকে বাগে আনলেন মহিলা! – woman dressed in a saree, was filmed capturing a snake in a video that has made jaws drop on social media

Latest: Snake Catcher Nirzara Chitti: WATCH: শাড়িতে সোয়্যাগ, বিয়েবাড়ি ফেলে নিমেষে বিষধর সাপকে বাগে আনলেন মহিলা! – woman dressed in a saree, was filmed capturing a snake in a video that has made jaws drop on social media

হাইলাইটস

  • প্রায় দু মিনিটের কাছাকাছি ভিডিয়োতে দেখা গিয়েছে, নির্জরা শাড়ি পরেই একটি বাড়িতে ঢুকে পড়া বিষধর কেউটে সাপকে বাগে আনার চেষ্টা করছেন।
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিয়েবাড়ি ফেলে শাড়ির সাজেই সাপ ধরার ভিডিয়ো।
  • সাপ ধরার মতো এমন কঠিন কাজ কী ভাবে শাড়ি পরে সামলে নিলেন নির্জরা তা দেখেই হতবাক নেটপাড়ার বাসিন্দারা।

এই সময় ডিজিটাল ডেস্ক: সাপ ধরেন? যদি আপনার এমন কোনও গুণ থাকে তবে আপনাকে সাপ ধরার জন্য ডাকলে আপনি কি বিয়েবাড়ি ফেলেও চলে যাবেন? আমি-আপনি আমতা আমতা করলেও, নির্জরা চিট্টি এক মুহূর্তও ভাবেননি এ সব নিয়ে। বিষধর সাপ ধরতে হবে জানতে পেরেই নিমেষে বিয়েবাড়ির সমস্ত আনন্দ-উন্মাদনা ফেলে সোজা চলে যান ঘটনাস্থলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিয়েবাড়ি ফেলে শাড়ির সাজেই সাপ ধরার ভিডিয়ো। নেটিজেনের প্রশংসা কুড়িয়েছেন নির্জরা। এমন সাহসী মেয়েকে কুর্নিশ জানিয়েছে সোশ্যাল মিডিয়া।

ঘটনাটি ঘটেছিল গত বছর, কিন্তু গত তিন দিন ধরে ফের নতুন করে ট্রেন্ডিং এই সাপ ধরার ভিডিয়ো। প্রায় দু মিনিটের কাছাকাছি ভিডিয়োতে দেখা গিয়েছে, নির্জরা শাড়ি পরেই একটি বাড়িতে ঢুকে পড়া বিষধর কেউটে সাপকে বাগে আনার চেষ্টা করছেন। সমস্ত জিনিসপত্র ওলট-পালট করে বিনা ভয়ে সাপকে ধরার চেষ্টা করছেন তিনি। তাঁর হাতে রয়েছে শুধুমাত্র একটি লাঠি। সাপ ধরার মতো এমন কঠিন কাজ কী ভাবে শাড়ি পরে সামলে নিলেন নির্জরা তা দেখেই হতবাক নেটপাড়ার বাসিন্দারা।

একটি বাক্সের পিছনে লুকিয়ে থাকা কেউটে সাপকে নিমেষেই ধরে ফেলেন নির্জরা। এবং সাপ ধরার পরই নির্জরাকে বলতে শোনা যায়, তিনি একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে সাপের কথা জানতে পেরে এক মুহূর্তও নষ্ট না করে তিনি সোজা ওই বাড়িতে চলে গিয়েছেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন, শাড়ি পরে সাপ ধরতে তাঁকে যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হয়েছে। তবুও হাল ছাড়েননি তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নির্জরা চিট্টির এই সাপ ধরার ভিডিয়ো। ট্যুইটারে প্রায় সাড়ে ৪ লক্ষ ভিউজ পেয়েছে ভিডিয়োটি। নেটিজেনের অনেকেই এমন কাজকে সরকারি স্বীকৃতি দেওয়ার আবেদন করেছেন। সাপ ধরেন যাঁরা তাঁদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়ার কথাও বলেছেন অনেকে। গত বছর এপ্রিলে এই সাপটি ঢুকে পড়েছিল দক্ষিণ ভারতের কোনও এক শহরে একটি বাড়িতে। ইউটিউবে নির্জরা ও তাঁর স্বামী আনন্দ এই ভিডিয়ো নিজেদের চ্যানেলে শেয়ার করেছেন।

আরও পড়ুন: অবিশ্বাস্য! উত্তরাখণ্ডের ২,৪০০ মিটার উচ্চতায় মিলল কিং কোবরার বাসা

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here