Latest: Nitin gadkari: নিতিন গডকরির করোনা, গেলেন আইসোলেশনে – union minister nitin gadkari tests positive for coronavirus, isolates himself

Latest: Nitin gadkari: নিতিন গডকরির করোনা, গেলেন আইসোলেশনে – union minister nitin gadkari tests positive for coronavirus, isolates himself

এই সময় ডিজিটাল ডেস্ক: এ বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকরি (Nitin Gadkari)। সড়ক পরিবহণ ও মহাসড়ক, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ মন্ত্রকের দায়িত্বে রয়েছেন নিতিন। বুধবার গডকরি জানান, তাঁর কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। রিপোর্ট জানার পরেই নিজেকে আইসোলেশনে রেখেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

গডকরি এদিন বলেন, ‘গতকাল দুর্বল বোধ করায়, ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। চেকআপ করাতে গিয়ে আমার কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। সকলের আশীর্বাদ ও শুভেচ্ছায় বর্তমানে ভালোই আছি।’ ট্যুইট বার্তায় তিনি জানান, তিনি এখন আইসোলেশনে রয়েছেন। এই ক’দিনে যাঁরা তাঁর কাছাকাছি এসেছেন, ভাইরাস সংক্রমণের আশঙ্কায়, কোভিড গাইডলাইন মেনে প্রত্যেককে কোভিড টেস্ট করিয়ে নিতে বলেন মন্ত্রী।

করোনা আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রীদের তালিকায় সর্বশেষ সংযোজন নিতিন গডকরি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পরেও দু-বার করে হাসপাতালে ভর্তি হয়েছেন। দিনে কয়েক আগেই তিনি আবার দিল্লির এইমসে ভর্তি হয়েছিলেন। তবে, অমিত শাহ এখন অনেকটাই সুস্থ।

করোনায় আক্রান্ত তিরুপতির সাংসদ বালি দুর্গা প্রসাদ (Balli Durga Prasad) বুধবারই মারা গিয়েছেন। YSRCP নেতার মৃত্যুর দুঃসংবাদ আসার কয়েক ঘণ্টার মধ্যেই নিতিন গডকরি কোভিডে আক্রান্ত হওয়ার খবর দেন।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here