Latest: প্রয়াত সাংবাদিক পরাগ ভুইয়াঁ, শোক প্ৰকাশ মুখ্যমন্ত্ৰীর, আটক ঘাতক গাড়ি সহ দুই

Latest: প্রয়াত সাংবাদিক পরাগ ভুইয়াঁ, শোক প্ৰকাশ মুখ্যমন্ত্ৰীর, আটক ঘাতক গাড়ি সহ দুই

গুয়াহাটি, ১২ নভেম্বর (হি.স.) : তিনসুকিয়া জেলার কাকপথারের বিশিষ্ট সাংবাদিক তথা জেলা সাংবাদিক সংস্থার উপ-সভাপতি পরাগ ভুইয়াঁর অকালমৃত্যুতে শোক প্ৰকাশ করেছেন অসমের মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়াল। গতকাল বুধবার রাতে তাঁর বাড়ির সামনেই সাংবাদিক ভুইয়াঁকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। আজ ঘাতক গাড়ি সহ দুজনকে আটক করেছে পুলিশ। প্রসঙ্গত, নিহত পরাগ ভুইয়াঁ নবগঠিত অসম জাতীয় পরিষদ দল-এর আহ্বায়ক জগদীশ ভুইয়াঁর ভাই।

গতকাল রাতে পরাগ ভুইয়াঁ তাঁর বাড়ির সামনে রাস্তায় অজ্ঞাত একটি গাড়ি ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন। আহত ভুইয়াঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় ডিব্রুগড়ের বেসরকারি হাসপাতাল আদিত্য নার্সিংহোমে। কিন্তু চিকিৎসা শুরু হওয়ার কিছুক্ষণ পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনসুকিয়া জেলার সাংবাদিক পরাগ। এদিকে দুর্ঘটনা সংঘটিত করে ঘাতক গাড়ি নিয়ে পালিয়ে যায় তার চালক।

ইত্যবসরে অভিযোগ ওঠে, অসমের অন্যতম প্রথমসারির বৈদ্যুতিন সংবাদ মাধ্যম ‘প্ৰতিদিন টাইম’ এবং দৈনিক সংবাদপত্র ‘অসমীয়া খবর’-এর সংবাদদাতা পরাগ ভুইয়াঁকে পরিকল্পিতভাবে গাড়ি দিয়ে খুন করা হয়েছে। তিনি জেলায় সংগঠিত বিভিন্ন দুর্নীতির তথ্য ফাঁস করে অনেকের বিরাগভাজন হয়েছিলেন। তাই তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘাতক গাড়ি সহ তার চালককে গ্রেফতারের দাবি ওঠে বিভিন্ন মহল থেকে। ইতিমধ্যে তদন্ত-অভিযান চালিয়ে আজ ঘাতক এএস ২৩ বিসি ৭৮৮১ নম্বরের গাড়ির সঙ্গে তার চালক জেমস মুড়া এবং হ্যান্ডিম্যান বাবা বরদলৈকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। গাড়ির মালিক নামসাই থানার অন্তৰ্গত সামাগুড়ি গ্রামের বাসিন্দা।

এদিকে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল আজ তাঁর টুইট হ্যান্ডলে শোক প্ৰকাশ করে বলেছেন, ‘তিনসুকিয়া জেলা সাংবাদিক সংস্থার উপ-সভাপতি তথা প্ৰতিদিন টাইম এবং অসমীয়া খবর-এর সংবাদদাতা পরাগ ভুইয়াঁর অকাল বিয়োগে গভীর শোক প্ৰকাশ করছি।’ টুইটে তিনি আরও লিখেছেন, ‘সাংবাদিকতার ক্ষেত্ৰে তাঁর অনবদ্য সেবা স্মরণীয় হয়ে থাকবে। প্রয়াতের আত্মার চিরশান্তি কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারবৰ্গকে আমার গভীর সমবেদনা জানালাম।’

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here