Latest: মোবাইল ডেটা চুরির অপরাধে ভাইকে কুপিয়ে খুন

Latest: মোবাইল ডেটা চুরির অপরাধে ভাইকে কুপিয়ে খুন

প্রতীকী ছবি

কোথায় এসে দাঁড়িয়েছি আমরা ! দিন দিন যেন মানুষের মানবিকতা, বোধ সব লোপ পেয়ে যাচ্ছে। না হলে এমন কাণ্ড কেউ ঘটাতে পারে! শুধু মাত্র মোবাইল ইন্টারনেট ব্যবহার করার জন্য কেউ কারও নিজের ভাইকে মেরে ফেলতে পারে ! অবাক হলেও এটাই সত্যি।

রাজস্থানের যোধপুরের এক ২৩ বছরের যুবক এই কাণ্ড ঘটিয়েছে। দাদার মোবাইল ডেটা দিয়ে গেম খেলছিল ভাই। গেম খেলতে গিয়ে শেষ হয়ে যায় ডেটা। এর পর নিজের মোবাইল ব্যবহার করতে এসে ২৩ বছরের যুবক দেখে ইন্টারনেট ডেটা শেষ।

তখন ভাইকে সে জানতে চায়, সে ব্যবহার করেছে কিনা! প্রথমটায় অস্বীকার করলেও ভাই মেনে নেয় সে গেম খেলছিল। এই কথা শুনেই মাথা গরম হয়ে যায় যুবকের। ভাইকে সে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ভাইয়ের।

আরও পড়ুন: বেড়েই চলেছে ভোজ্য তেলের দাম

পরে বাড়িতে এসে পরিবারের বাকি সদস্যরা মৃত পায় এক ছেলেকে। তখন তারা জানতে চায় কি হয়েছে? সে সময় ওই যুবক স্বীকার করে নেয়, রাগের মাথায় সে নিজের ভাইকে খুন করেছে। এর পরই পুলিশে দেওয়া হয় ওই যুবককে। যোধপুরের পুলিশ আজ এই ঘটনার কথা জানিয়েছে।

এই ঘটনায় সকলেই বেশ অবাক। সামান্য মোবাইল ডেটা ব্যবহারের জন্য কেউ কি করে নিজের ভাইকে খুন করতে পারে ! কোথায় যাচ্ছে মানুষের মানসিকতা ! তবে থানায় ওই যুবক খুনের কথা স্বীকার করে নিয়েছে। উপযুক্ত শাস্তি হবে তার। তবে তার আগে ওই যুবকের মানসিক অবস্থাও খতিয়ে দেখা হবে।

সুত্র: নিউজ ১৮



Source

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here