Latest: ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মার খেলেন প্রাক্তন বিজেপি বিধায়ক

Latest: ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মার খেলেন প্রাক্তন বিজেপি বিধায়ক

উত্তর প্রদেশের বারাণসীতে এক ছাত্রীকে শ্লীলতাহানির জন্য প্রাক্তন বিজেপি বিধায়ককে মারধর করা হয়েছে। মামলাটি ৯ জানুয়ারি চৌবাপুর থানা এলাকায়। প্রাক্তন বিধায়ককে নিয়ে লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে। এক ছাত্র কলেজের চেয়ারম্যান ও প্রাক্তন বিধায়ককে শ্লীলতাহানির অভিযোগ এনেছিল। ছাত্রী তার পরিবারকে এই তথ্য দেয়।

ক্ষুব্ধ আত্মীয়রা কলেজে প্রবেশ করে মায়া শঙ্করকে মারধর করে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। অনেককে ভিডিওতে মায়া শঙ্করকে মারধর করতে দেখা যায়। পুলিশ বর্তমানে মামলাটি তদন্ত করছে।

বিজেপি নেতার বিষয়টি প্রকাশ্যে আসার পরে বিজেপি নেতাও স্পষ্টতা দিয়েছেন। তিনি বলেছিলেন, “৯ জানুয়ারীর ভাষণের দিন, একজন শিক্ষার্থী আট দিন আগে আমার কাছে বক্তৃতাটির প্রস্তুতি নিতে এসেছিল। আমি ছাত্রটির সাথে এটি করতে অস্বীকার করেছিলাম। এ কারণেই নির্দিষ্ট সম্প্রদায়ের লোকেরা আমাকে মারধর করেছেন। এই ঘটনার রাজনীতি দ্বারা অনুপ্রাণিত। ”

পুলিশ সেখানে ঠিক কী বলল , পিন্ডার সার্কেল অফিসার (সিও) অভিষেক পান্ডে বলেছিলেন যে ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা পুলিশ খুঁজচ্ছে। এখন পর্যন্ত আমরা মামলায় কোনও অভিযোগ পাইনি। বর্তমানে মামলার তদন্ত চলছে।

সূত্র : Press Card News

Source

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here