Latest: সড়ক দুর্ঘটনায় ১৪ তীর্থযাত্রীর মৃত্যু, প্রাণে বাঁচলো চার শিশু

Latest: সড়ক দুর্ঘটনায় ১৪ তীর্থযাত্রীর মৃত্যু, প্রাণে বাঁচলো চার শিশু

তীর্থযাত্রীদের বহনকারী একটি বাস বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে চার শিশু। অন্ধ্রপ্রদেশের কুরনুলের জাতীয় একটি মহাসড়কে এই মারাত্মক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মারাত্মক এই দুর্ঘটনার পর চারজন শিশু বেঁচে গেছে। তবে তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। ওই বাসের যাত্রীরা অন্ধ্রপ্রদেশ থেকে রাজস্থানের আজমির যাচ্ছিল।

কুরনুল জেলার ভেলদুরতি মণ্ডলের কাছে একটি গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। ওই মিনিবাসটিতে ১৮ জন আরোহী ছিলেন। মিনিবাসটি দ্রুতগতিতে রোড ডিভাইডারকে আঘাত করে ডিভাইডারের ওপর পড়ে যায়। পরে অন্য পাশের রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি লরি মিনিবাসটিকে ধাক্কা দেয়।

আরও পড়ুন : তেরঙ্গা জাতীয় পতাকা হাতে নিয়ে দ্রীপ্তকন্ঠে অশ্রু ঝরা চোখে আজও শহীদ ছেলের হত্যাকারীদের শাস্তির দাবিতে বাবলু সাঁতরার মা

কুরনুল ‍পুলিশের প্রধান কে ফকিরাপ্পা এনডিটিভিকে বলেছেন, দুর্ঘটনার সময় মিনিবাসটিতে ১৮ জন আরোহী ছিলেন। কুরনুল থেকে ২৫ কিলোমিটার দূরে মাদারুপামের কাছে ভেলদুরতি মণ্ডলে ভোর ৪টায় এই দুর্ঘটনা ঘটে।

তিনি বলেছেন, তীর্থযাত্রীদের এই দলটি রাজ্যের চিত্তর জেলার মদনাপাল্লে থেকে রাজস্থানের আজমির যাচ্ছিল। মদনাপাল্লে থেকে আজমিরের সঙ্গে কোনও রেল যোগাযোগ নেই। তাই প্রায় ১ হাজার ৯০০ কিলোমিটার এই দূরত্বে ভ্রমণ করতে মানুষজন সাধারণত গাড়ি দিয়ে যাতায়াত করে থাকে।

Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here