Latest: বিয়ের দিনে রক্ত দিয়ে কিশোরীর প্রাণ বাঁচাল দম্পতি

Latest: বিয়ের দিনে রক্ত দিয়ে কিশোরীর প্রাণ বাঁচাল দম্পতি

বিয়ের দিনে বর কনেকে নিয়ে নানারকম ব্যস্ততা থাকে সবার। সবাই চান দিনটিকে স্মরণীয় করে রাখতে। তবে এমন এক বিয়ের আয়োজন হয়েছে উত্তরপ্রদেশে যেখানে অন্যকে রক্ত দিয়ে দিনটিকে স্মরণীয় করে রেখেছেন বর-কনে।

এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে, বিয়ের দিন এক নব দম্পতি প্রশংসনীয় এক কাজ করেছেন। তারা একসঙ্গে হাসপাতালে ছুটেছেন রক্ত দিয়ে এক কিশোরীর জীবন বাঁচাতে।

ঘটনার বর্ণনা দিয়ে উত্তরপ্রদেশের পুলিশ কর্মকর্তা আশীষ মিশ্র টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে লিখেছেন ‘পুলিশ মিত্র’ সংগঠনের মাধ্যমে কীভাবে এক নব দম্পতি এক কিশোরীকে বাঁচিয়েছেন।

আরও পড়ুন : ১৪ বছরের কিশোরীকে বিয়ে করে বেকায়দায় পাকিস্তানি এমপি

পুলিশের ওই কর্মকর্তা লিখেছেন, ভারত আসলেই দারুণ একটি দেশ। বিষয়টি ব্যাখ্যা করে তিনি আরো লিখেছেন, এক কিশোরীর রক্তের ছিল, কিন্তু কাউকে পাওয়া যাচ্ছিল না। ‘পুলিশ মিত্র’ সংগঠনের মাধ্যমে বিষয়টি জানার পর নিজেদের বিয়ের দিন হওয়া সত্ত্বেও ওই নবদম্পতি এগিয়ে আসেন এবং মেয়েটিকে রক্ত দিয়ে বাঁচান।

নবদম্পতির এই কাজ এরই মধ্যে সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকেই ওই দম্পতির প্রশংসা করেছেন এবং তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। ২০১৭ সাল থেকে পুলিশ মিত্র’ সংগঠনটি মুমূর্ষুদের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহের কাজ করছে।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here