Latest: নতুন করে উদ্বেগ বাড়াচ্ছে করোনা, একদিনে আক্রান্ত প্রায় ২৩ হাজার

Latest: নতুন করে উদ্বেগ বাড়াচ্ছে করোনা, একদিনে আক্রান্ত প্রায় ২৩ হাজার

উদ্বেগ বাড়িয়ে ভারতে ফের বাড়ল দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা, মৃত্যুও বাড়ছে। বুধবার সারা দিনে ভারতে নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ২২ হাজার ৮৫৪ জন, এই সময়ে ভারতে মৃত্যু হয়েছে ১২৬ জনের। পাশাপাশি বিগত ২৪ ঘন্টায় ১৮,১০০ জন করোনা-রোগী ভারতে সুস্থ হয়ে উঠেছেন। ফলে বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ১,০৯,৩৮,১৪৬ জন করোনা-রোগী।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ২২,৮৫৪ জন। ফলে ভারতে মোট করোনা-আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লক্ষ ৮৫ হাজার ৫৬১-এ পৌঁছে গিয়েছে। বিগত ২৪ ঘন্টায় ভারতে করোনা-টেস্টের সংখ্যা ৭,৭৮,৪১৬।

আরও পড়ুন : ব্রাজিলে একদিনে মৃত্যু ২২৮৬, সংক্রমণ ৮০ হাজার

শেষ ২৪ ঘন্টায় ভারতে সুস্থ হয়েছেন ১৮,১০০ জন। ১২৬ বেড়ে ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ১,৫৮,১৮৯ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৮৯ হাজার ২২৬ জন (১.৬৮ শতাংশ), বিগত ২৪ ঘন্টার মধ্যে বেড়েছে ৪,৬২৮ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট ২ কোটি ৫৬ লক্ষ ৮৫ হাজার ০১১ জনকে করোনা-টিকা দেওয়া হয়েছে, তাঁদের মধ্যে ১৩,১৭,৩৫৭ জনকে বিগত ২৪ ঘন্টায় কোভিড টিকা দেওয়া হয়েছে।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here