Latest: মধ্যপ্রদেশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

Latest: মধ্যপ্রদেশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

ভারতের মধ্যপ্রদেশে বাস ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ১২ জন নারী ও একজন পুরুষ। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে মধ্যপ্রদেশের গুয়ালিয়র জেলায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে গুয়ালিয়র জেলার পুরানি ছাবানি নামক স্থানে বাস ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি মোরেনা নামক স্থানে যাচ্ছিল।

আরো পড়ুন :স্ত্রীর পরকীয়ার সন্দেহ, অ্যালুমিনিয়ামের তার দিয়ে যৌনাঙ্গ সেলাই করে পালাল স্বামী

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, দুর্ঘটনার পর ১০ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। বাকিদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে আরও তিনজন চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান। নিহতদের মধ্যে একজন ছাড়া বাকি সবাই নারী। নিহত পুরুষটি দুর্ঘটনাকবলিত অটোরিকশার ড্রাইভার।

গুয়ালিয়র জেলা পুলিশের এসপি অমিত সাংহি জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত নারীরা ‘অঙ্গনওয়াড়ি কেন্দ্র’ নামক স্থানে রান্নার কাজ করতেন। মঙ্গলবার সকালে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় নিহত হন তারা।

এদিকে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক জানিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এছাড়া দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের পরিবারকে চার লাখ রুপি এবং আহতদের ৫০ হাজার রুপি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here