Latest: নকশাল হামলার উপযুক্ত জবাব দেওয়া হবে

Latest: নকশাল হামলার উপযুক্ত জবাব দেওয়া হবে

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, ছত্তিশগড়ে নকশাল হামলার উপযুক্ত জবাব যথাসময়ে দেওয়া হবে। রবিবার মাওবাদী হামলায় ২২ ভারতীয় জওয়ান নিহতের পর তিনি এই মন্তব্য করেছেন। একইসঙ্গে তিনি জানান, বন্দুকযুদ্ধের পর ছত্তিশগড়ে তল্লাশি অভিযান চলছে। দ্য হিন্দু ।

অমিত শাহ বলেন, নিহতের সংখ্যা উদ্বেগজনক। উভয় পক্ষেই হতাহতের ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে নির্দিষ্ট সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি। আমাদের নিরাপত্তাবাহিনীর সদস্যরা তাদের জীবন দিয়েছেন। আমরা এই রক্তপাত সহ্য করব না। যথাসময়ে উপযুক্ত জবাব দেওয়া হবে। আসামে নির্বাচনি প্রচার সংক্ষিপ্ত করে দিল্লি ফিরেছেন ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী। মাওবাদী হামলার ঘটনায় উচ্চ পর্যায়ের নিরাপত্তা বৈঠকেও বসেছেন তিনি।

আরো পড়ুন : করোনার টিকা নিলেই মিলবে স্বর্ণালঙ্কার ও ব্লেন্ডার

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় বাল্লা, ইন্টেলিজেন্স ব্যুরো প্রধান অরবিন্দ কুমার এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

রবিবার সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ছত্তিশগড়ে মাওবাদী বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে নিরাপত্তা বাহিনীর অন্তত ২২ সদস্য নিহত ও ৩১ জন আহত হয়েছেন।

শনিবার রাজ্যের রাজধানী রায়পুর থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে বিজাপুর ও সুকমা জেলার সীমান্তে মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর এই বন্দুকযুদ্ধ হয়। নিহতদের মধ্যে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ), ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড (ডিআরজি) ও স্পেশাল টাস্ক ফোর্সের (এসটিএফ) সমন্বয়ে একটি যৌথ বাহিনীর সদস্যরা রয়েছেন।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here