Latest: কোবরা জওয়ান রাকেশ্বর সিং মনহাসকে মুক্তি দিল মাওবাদীরা

Latest: কোবরা জওয়ান রাকেশ্বর সিং মনহাসকে মুক্তি দিল মাওবাদীরা

কোবরা (CoBRA) জওয়ান রাকেশ্বর সিং মনহাসকে (Rakeshwar Singh Manhas) মুক্তি দিল মাওবাদীরা। ছত্তিশগড় পুলিশ সূত্রে খবর এমনই। ৩ এপ্রিল সুকমা-বিজাপুর সীমান্তে সংঘর্ষের পর ওই জওয়ানকে বন্দী করে নিয়ে যায় মাওবাদীরা।

শনিবার ছত্তিশগড়ের সুকমা-বিজাপুর সীমানার জাগারগুন্ডা-জোঙ্গাগুড়া-তারেম জঙ্গলে মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াইয়ে শহিদ হন ২২ জন জওয়ান। ৩১ জন হাসপাতালে চিকিৎসাধীন। মাওবাদীরা কমান্ডো রাকেশ্বর সিংহ মনহাসকে বন্দি করে নিয়ে যায়। সোমবার একজন স্থানীয় সাংবাদিকের কাছে সোমবার আসে মাওবাদীদের। ফোনের ওপার থেকে বলা হয়, কোবরা কমান্ডোকে বন্দী করে রাখা হয়েছে। আরও পড়ুন: Maoist Release Pic Of Rakeshwar Singh Minhas: বন্দি কমান্ডো রাকেশ্বর সিংহ মনহাসের ছবি প্রকাশ করল মাওবাদীর।

আরও পড়ুন : বন্দুকযুদ্ধের লাইভ কাভারেজে নিষেধাজ্ঞা করল কাশ্মীর পুলিশ

এরপর গতকাল রাকেশ্বর সিংহ মনহাসের (Rakeshwar Singh Manhas) ছবি প্রকাশ করে মাওবাদীরা (Maoist)। স্থানীয় এক সাংবাদিকের কাছে ওই ছবি মাওবাদীরা পাঠিয়েছে বলে জানা যাচ্ছে। ছবিতে রাকেশ্বর সিং মনহাসকে তালপাতায় ঘেরা একটি জায়গাতে বসে থাকতে দেখা যায়। শারীরিকভাবে সুস্থই মনে হচ্ছিল ছবিতে। মনে হচ্ছিল তিনি কথা বলছেন কারোর সঙ্গে। তবে সামনে থাকা ব্যক্তি বা ব্যক্তিদের ছবিতে দেখা যায়নি।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here