Latest: অ্যাম্বুলেন্সে করোনা রোগী কে শুইয়ে রেখে, পিপিই কিট পরেই আখের রস খেতে নামলেন স্বাস্থ্যকর্মী! দেখুন সেই ভিডিও

Latest: অ্যাম্বুলেন্সে করোনা রোগী কে শুইয়ে রেখে, পিপিই কিট পরেই আখের রস খেতে নামলেন স্বাস্থ্যকর্মী! দেখুন সেই ভিডিও

অ্যাম্বুলেন্সে করোনা (COVID-19) রোগী নিয়ে পিপিই কিট পরে জুস সেন্টারে জুস খেতে পৌঁছলেন স্বাস্থ্যকর্মী (Health Worker)। ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শাহডোল জেলার। যেখানে দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা দৈনিক এক লাখ ছাড়িয়েছে সেখানে খোদ স্বাস্থ্যকর্মীরই এতবড় গাফিলতি! সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা নিয়ে শোরগোল পড়ে যায় নেটিজেনদের মধ্যে। সত্যিই দেখলে অবাক হওয়ারই কথা।

ভিডিওটিতে পরিষ্কার দেখা যাচ্ছে, অ্যাম্বুলেন্সে শুয়ে আছেন করোনা রোগী। সংক্রমণ, করোনা বিধি নিষেধের তোয়াক্কা না করেই অ্যাম্বুলেন্স থেকে সটান নেমে আখের রস খেতে জুসের দোকানে দাঁড়িয়ে পড়লেন পিপিই কিট পরা স্বাস্থ্যকর্মী। তাঁর মাস্ক নাকে নয়, মুখে নয় একেবারে থুতনিতে! শুধু তিনিই নন সঙ্গে রয়েছেন পিপিই কিট পরা তাঁর সহকর্মীও। যে ব্যক্তি ভিডিওটি করেন তিনি প্রশ্ন করেন করোনা রোগী নিয়ে এসেছেন? উত্তরে স্বাস্থ্যকর্মী জানান, ‘হ্যাঁ’। ক্ষুব্ধ ব্যক্তি এই বিষয়ে প্রতিবাদ জানিয়ে বলেন, করোনা রোগী নিয়ে রাস্তা ভর্তি লোকের মধ্যে নেমে মাস্ক নামিয়ে আপনি জুস খেতে নেমে গেলেন? এতবড় নির্বুদ্ধিতার কাজ করলেন কীকরে? কোনোই জবাব এল না স্বাস্থ্যকর্মীর থেকে। শেষে বলে বসলেন,’করোনা রোগীর হয়েছে, আমার নয়।’

আরও পড়ুন : ভারতে এবার রেকর্ড ১ লাখ ৩২ হাজার আক্রান্ত

ভিডিওটি দেখার পর স্বাভাবিকভাবে ক্ষুব্ধ সাধারণ মানুষ। যাঁদের হাতে সুরক্ষার ভার দেওয়া হয়েছে তাঁরাই যদি এমন গাফিলতি করে বসেন তাহলে কেমন করে চলবে? প্রশ্ন নেটিজেনদের। দেশে যে ১০টি রাজ্যে করোনা গ্রাফ ঊর্ধ্বমুখী তার মধ্যে একটি হল মধ্যপ্রদেশ। সেই মধ্যপ্রদেশেই এত বড় গাফিলতি।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৯৬৮ জন। অর্থাৎ গতকাল সারাদিনে এতগুলো মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার বলি ৭৮০ জন।

 



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here