Latest: গত ২৪ ঘন্টায় দেশে আক্রান্ত পৌনে ৩ লাখ

Latest: গত ২৪ ঘন্টায় দেশে আক্রান্ত পৌনে ৩ লাখ

প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত হয়ে পড়েছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম দেশ ভারত। বর্তমানে বিশ্বজুড়ে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় দেশের অবস্থান দ্বিতীয়। সে দেশে এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা এক কোটি ৫০ লাখ ৫৭ হাজার ৭৬৭ জন এবং মারা গেছে এক লাখ ৭৮ হাজার ৭৯৩ জন।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে দুই লাখ ৭৫ হাজার ৩০৬ জন এবং মারা গেছে এক হাজার ৬২৫ জন।

আরও পড়ুন : ভারতে মোট টিকাকরণ ১২ কোটি ছাড়িয়েছে, গত ২৪ ঘণ্টায় দেওয়া হয়েছে ২৬ লক্ষের বেশি টিকার ডোজ

জন হপকিন্স ইউনিভার্সিটির দেওয়া তথ্যানুসারে, দেশে গত ১৭ এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছে দুই লাখ ৬০ হাজার ৭৭৮ জন এবং মারা গেছে এক হাজার ৪৯৫ জন।

দেশে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ২৯ লাখ ৪৮ হাজার ৮৪৮ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে ১৯ লাখ ৩০ হাজার ১২৬ জন।

দেশে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থতার হার ৯৯ শতাংশ এবং মারা যাওয়ার হার এক শতাংশ। এদিকে বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার হার দুই শতাংশ এবং সুস্থতার হার ৯৮ শতাংশ।

জানা গেছে, সারা বিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ১৪ কোটি ১৯ লাখ ৯৯ হাজার ২৭৮ জন এবং মারা গেছে ৩০ লাখ ৩২ হাজার ৮৬২ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ১২ কোটি পাঁচ লাখ ৩১ হাজার ৫৮১ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে এক কোটি ৮৪ লাখ ৩৪ হাজার ৮৩৫ জন।



Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here