Latest: থর: ল্যাম্বরগিনিস এনভি, মাহিন্দ্রাজ প্রাইড

Latest: থর: ল্যাম্বরগিনিস এনভি, মাহিন্দ্রাজ প্রাইড

এই সময়: রাজ্য এমনকী ক্লাবস্তরের দলেও নিয়মিত নন। হঠাৎ যদি জানতে পারেন আইপিএলে স্বয়ং বিরাট কোহলির সুপারিশে কয়েক কোটি টাকা খরচ করে আপনাকে নেওয়া হয়েছে, জাতীয় দলের অধিনায়কের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নিতে পারবেন, কেমন লাগবে?

আসলে এই রকম অনেক ‘কেমন’ আছে যার কোনও উত্তর হয় না। এটা একটা অনুভূতি, যার ভাষা হয় না।

সম্প্রতি এমনই কিছু অনুভূতি নিজের টুইটার হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন মাহিন্দ্রা গোষ্ঠীর কর্ণধার আনন্দ মাহিন্দ্রা। একটি ভিডিয়ো শেয়ার করে। যা প্রথমে তাঁকেই ট্যাগ করে টুইট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ প্রিয়াঙ্কা কোচার। যিনি ইউটিউবে ‘বাইকউইথগার্ল’ নামেই বহুল জনপ্রিয়। সম্প্রতি প্রিয়াঙ্কা মাহিন্দ্রা গোষ্ঠীর সাম্প্রতিকতম এসইউভি ‘থর’, যা আগামী অক্টোবর মাসে সরকারি ভাবে বাজারে আসতে চলেছে, তার প্রোমো টিজার ভিডিয়ো শ্যুট করছিলেন মুম্বইয়ের রাস্তায় তাঁর চ্যানেলের জন্য। সরকারি ভাবে জানানো না হলেও, মোটামুটি লাখ ১০-১৫ টাকার মধ্যে দাম হতে পারে বলে একাধিক মহলের অনুমান।

তা সেই গাড়ি রাস্তায় দাঁড় করিয়ে ভিডিয়ো তোলার সময় হঠাৎই পাশে এসে দাঁড়িয়ে যায় একটি ল্যাম্বরগিনি হ্যুরাকান ইভো স্পাইডার। যার দাম ভারতে চার-সাড়ে চার কোটির আশেপাশে। বিশ্বের প্রথিতযশা গাড়ির মডেলের অন্যতম এই হ্যুরাকান ইভো স্পাইডারের মালিক এবং তাঁর দুই বন্ধু নেমে এসে প্রিয়াঙ্কার কাছে ‘থর’ এর এই নতুন মডেল নিয়ে খুঁটিয়ে খোঁজখবর নেন। আসল কমপ্লিমেন্ট ছিল শেষে। যাওয়ার আগে ল্যাম্বরগিনি মালিক জানিয়ে যান, বাজারে এলে থর অবশ্যই কিনবেন তিনি।

ল্যাম্বরগিনি হ্যুরাকান ইভোর মালিক যে থর-এর মডেলে মুগ্ধ, তা জানিয়ে পুরো ভিডিয়োটি আনন্দ মাহিন্দ্রাকে ট্যাগ করে টুইট করে দেন প্রিয়াঙ্কা। পরে সেই ভিডিয়োই শেয়ার করে মাহিন্দ্রা মজা করে ট্যুইটারে লেখেন, থর-কে থামাতে পারে একমাত্র ল্যাম্বরগিনিই।

একদিনেই ‘বাইকউইথগার্ল’-এর চ্যানেলে ভিডিয়োটি হাজারকুড়ির কাছাকাছি শেয়ার হয়েছে। টুইটারে ভাইরাল হয়ে যাওয়া ভিডিয়ো থেকে নতুন থর নিয়ে শুরু হয়েছে প্রবল চর্চা। উল্লেখ্য, আগের থর মডেল ঢেলে সেজে নতুন মডেলের এই থর আনার কথা স্বাধীনতা দিবসে জানিয়েছিলেন আনন্দ মাহিন্দ্রা স্বয়ং। যেখানে তিনিও জানিয়েছিলেন, নিজের গ্যারাজে ‘থর’ নিয়ে আসার অপেক্ষা করতে পারছেন না তিনি। তারপরেই একাধিক গাড়ি বিশেষজ্ঞ একে আগামী দিনের ‘সুপারস্টার’ হিসেবে চিহ্নিত করেছেন। এখন প্রতীক্ষা ২ অক্টোবরের। যেদিন সরকারি ভাবে বাজার কাঁপাতে আসছে থর।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here