ঢাকাThursday , 15 September 2022
  1. Финтех
  2. অফবিট
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. খেলা
  6. গ্যাজেটস
  7. চাষবাস
  8. জাতীয়
  9. ধর্মকথা
  10. ফিচার
  11. বায়োডাটা
  12. বিজ্ঞান ও পরিবেশ
  13. বিনোদন
  14. বিশেষ খবর
  15. ব্লগ
আজকের সর্বশেষ সবখবর

সাশ্রয়ী মূল্যে ইউনিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজকে কর্পোরেট সেবা দিবে টেলিটক

Link Copied!

রাষ্টায়ত্ব মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান টেলিটক বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে ইউনিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে ১১ সেপ্টেম্বর, ২০২২ তারিখে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

উক্ত চুক্তির পরিপ্রেক্ষিতে টেলিটক বাংলাদেশ লিমিটেড সাশ্রয়ী মূল্যে ইউনিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ- কে ভয়েস, ইন্টারনেট সেবা সহ বিভিন্ন কর্পোরেট সেবা প্রদান করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টেলিটক বাংলাদেশ লিমিটেডর মহাব্যবস্থাপক (বিক্রয়, বিতরণ ও গ্রাহক সম্পর্ক ব্যবস্থাপনা) সালেহ্‌ মোঃ ফজলে রাব্বী এবং মহাব্যবস্থাপক (পরিকল্পনা ও বাস্তবায়ন) এ. এম. আখতারুল ইসলামের উপস্থিতিতে, টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে মোঃ সাইফুর রহমান খান, অতিরিক্ত মহাব্যবস্থাপক (কর্পোরেট সেলস্‌ এন্ড আইবি) এবং ইউনিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের পক্ষে প্রধান শিক্ষক মোঃ কাওসার চুক্তি স্বাক্ষর করেন। 

এছাড়াও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টেলিটক বাংলাদেশ লিমিটেড এর পক্ষে মোস্তফা কামাল, জ্যেষ্ঠ ব্যবস্থাপক (কর্পোরেট সেলস্‌), মোঃ বেলাল উদ্দিন সজীব, ব্যবস্থাপক (কর্পোরেট সেলস), নিলুফার ইয়াসমিন, উপ-ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।