Latest: Shraddha Kapoor: শ্রদ্ধা-রাজকুমারের ‘স্ত্রী’-র বিদেশ পাড়ি, মুক্তি এবার সূর্যোদয়ের দেশে… – shraddha kapoor starrer ‘stree’ is all set to release in japan today

Latest: Shraddha Kapoor: শ্রদ্ধা-রাজকুমারের ‘স্ত্রী’-র বিদেশ পাড়ি, মুক্তি এবার সূর্যোদয়ের দেশে… – shraddha kapoor starrer ‘stree’ is all set to release in japan today

হাইলাইটস

  • গার্ল নেক্সট ডোর থেকে ‘স্ত্রী’ ছবিতে তাঁর রহস্যময়ী চরিত্র, দর্শকের কাছে দারুণ ভাবে গ্রহণযোগ্যতা পেয়েছেন শ্রদ্ধা কাপুর।
  • সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর।
  • এমন এক রহস্যময়ীর চরিত্রে দুর্দান্ত অভিনয় করে মন জয় করেছেন শ্রদ্ধা।

এই সময় বিনোদন ডেস্ক: বলিউডে অভিষেকের পর থেকেই নানা ঝরনের চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা প্রথম থেকেই দর্শকমনে জায়গা তৈরি করে নিয়েছেন। অভিনয়-নাচ এবং নানা স্বাদের চরিত্রে অভিনয় করে একজন অভিনেত্রী হিসেবে দর্শকের জনপ্রিয়তা পেয়েছেন শ্রদ্ধা। গার্ল নেক্সট ডোর থেকে ‘স্ত্রী’ ছবিতে তাঁর রহস্যময়ী চরিত্র, দর্শকের কাছে দারুণ ভাবে গ্রহণযোগ্যতা পেয়েছেন শ্রদ্ধা কাপুর। অভিনেত্রী অন্যতম সেরা ছবি ‘স্ত্রী’ এবার মুক্তি পেতে চলেছে জাপানে। আর তা নিয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রদ্ধা।

সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘স্ত্রী এবার জয় করতে চলেছে জাপান, আজ মুক্তি’। অর্থাৎ, সোমবার জাপানের একাধিক শহরে মুক্তি পাবে এই বলিউড ছবি। প্রভাসের সঙ্গে সাহো ছবিতে অভিনয়ের পরই ভারতে মুক্তি পেয়েছিল স্ত্রী। দেশেও দারুণ ভাবে সাড়া ফেলেছিল স্ত্রী। রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং শ্রদ্ধার অভিনয় বিশেষ ভাবে নজর কেড়েছিল দর্শকের। কয়েকদিন আগেই এই ছবিটি ভারতে মুক্তির দু’বছর পূর্ণ করেছে।

ছবির গান মিলেগি মিলেগি-ও দারুণ হিট দর্শকমহলে। বলিউডের প্রথম হরর-কমেডি জরের এই ছবিতে শ্রদ্ধার অভিনয়ও দারুণ পছন্দ হয়েছিল ফ্যানেদের। এমন এক রহস্যময়ীর চরিত্রে দুর্দান্ত অভিনয় করে মন জয় করেছেন শ্রদ্ধা। এর পর শ্রদ্ধার হাতে রয়েছে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি কাজ। তাঁর পরের ছবি লাভ রঞ্জনের পরিচালনায় ছবি। তাঁর সঙ্গে দেখা যাবে প্রথমবার রণবীর কাপুরকে।

শ্রদ্ধার পোস্ট


বলিউডের নতুন জুটি রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। পরিচালক লভ রঞ্জনের পরের ছবির নায়ক-নায়িকা রণবীর ও শ্রদ্ধা। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে এই প্রথমবার রণবীর-শ্রদ্ধা-লভ একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবিটি নিয়ে প্রথম থেকেই নানা জল্পনা শুরু হয়েছিল। শোনা গিয়েছিল, শ্রদ্ধা নাকি এই ছবিতে কাজ করতে চাননি প্রথমে। এর আগে লভ রঞ্জন ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘আকাশ বাণী’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ও ‘দে দে পেয়ার দে’-র মতো ছবি তৈরি করেছেন।

আরও পড়ুন: বলিউডের নতুন জুটি রণবীর-শ্রদ্ধা, লভ রঞ্জনের আগামী ছবির কাজ শুরু…

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here