Latest: rhea chakraborty news: রিয়ার জেরায় সারা, রাকুলদের নাম! খোলসা করে দিল NCB … – sushant singh rajput probe: rhea chakraborty names sara ali khan, rakul preet singh and designer simone khambatta, says ncb

Latest: rhea chakraborty news: রিয়ার জেরায় সারা, রাকুলদের নাম! খোলসা করে দিল NCB … – sushant singh rajput probe: rhea chakraborty names sara ali khan, rakul preet singh and designer simone khambatta, says ncb

হাইলাইটস

  • করণ জোহরের বাড়িতে গত বছরের একটি পার্টির ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে।
  • সেখানে বলিউডের একাধিক তারকাকে দেখা গিয়েছে। অভিযোগ উঠেছে সেই পার্টিতে ড্রাগ নেওয়া হয়েছিল।
  • এমনকী বলিউডে জোর গুঞ্জন, নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো ইতোমধ্যেই লিস্ট তৈরি করে
  • ফেলেছে বলিউডের কাদেরকে আগামীতে সমন পাঠানো হবে

এই সময় বিনোদন ডেস্ক: অবশেষে সত্যি বলেই প্রমাণিত হল যাবতীয় জল্পনা। এনসিবির জেরাতে রিয়া চক্রবর্তী সারা খালি খান-সহ তিনজনের নাম বলেছেন। এই মুহূর্তে সুশান্তের মৃত্যুতে মাদক যোগে গ্রেফতার হয়েছেন রিয়া সহ-আরও ১৫ জন। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় তাঁদের। এনসিবির তরফে ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন, রিয়া জেরায় সারা আলি খান, রকুল প্রীত সিং ও ডিজাইনার সিমোন খাম্বাটার কথা বলেছেন। তবে তাঁদের ঠিক এই পুরো ড্রাগ কাণ্ডে কী ভূমিকা সেই নিয়ে এখনই মুখ খুলতে চাননি মালহোত্রা। আপাতত তাঁদের সমন পাঠানো হচ্ছে না বলেও জানিয়েছেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে ড্রাগ-যোগের তদন্তে কোমর বেঁধে নেমেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। ইতোমধ্যেই সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক-সহ একাধিক ব্যক্তিকে গ্রেফতার করেছে NCB। এরই সঙ্গে গত দুদিন ধরে জোরালো খবর, রিয়া গোয়েন্দাদের জেরার মুখে বলিউডের ২৫ জনের নাম নিয়েছেন যাঁরা ড্রাগ নেন বলে দাবি করেছেন তিনি। এরই মধ্যে নাম উঠে এসেছে সারা আলি খান, রাকুলপ্রীত সিং-সহ একাধিক তারকাদের নাম।

পাশাপাশি, করণ জোহরের বাড়িতে গত বছরের একটি পার্টির ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে। সেখানে বলিউডের একাধিক তারকাকে দেখা গিয়েছে। অভিযোগ উঠেছে সেই পার্টিতে ড্রাগ নেওয়া হয়েছিল। এমনকী বলিউডে জোর গুঞ্জন, নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো ইতোমধ্যেই লিস্ট তৈরি করে ফেলেছে বলিউডের কাদেরকে আগামীতে সমন পাঠানো হবে। সেই তালিকায় নাম রয়েছে একাধিক তাবড়ের। কিন্তু এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা এই সমস্ত গুঞ্জন একেবারে উড়িয়ে দিয়েছিলেন। তাঁর মন্তব্য ছিল, এমন কোনও বলিউড লিস্ট তৈরি করা হয়নি। তিনি বলেছেন, ‘আমরা কোনও বলিউড লিস্ট তৈরি করিনি। তালিকায় নাম রয়েছে বিভিন্ন ড্রাগ মাফিয়া ও পাচারকারীর। এটাই বলিউডের সঙ্গে লোকে গুলিয়ে ফেলছে।’ এনসিবির অফিসার বলেছেন, ‘কোনও নামের তালিকাই তৈরি হয়নি’।

আরও পড়ুন
বলিউড লিস্ট: রিয়ার কথায় ড্রাগ-তদন্তে নজরে সারা-রাকুল? অস্বীকার NCB-র

এদিকে শনিবারও দিনভর জল্পনা চলে বলিউডের বেশ কিছু তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। যাঁদের সঙ্গে তিনি মাদক যোগের কথা স্বীকার করেছেন। এবং তাঁদের মধ্যে কয়েকজন নাকি ২০০ কোটির ক্লাবেরও সদস্য। তাহলে কি এবার সারা, রাকুলপ্রীতের বাড়ির দরজায় কড়া নাড়বে এনসিবি?

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here