Latest: sushant singh rajput death case: আবার সুশান্তের বাড়িতে হানা NCB-র, উদ্ধার অ্যাশ ট্রে-হুক্কা-ওষুধ! – sushant singh rajput death case: ncb recovers hookah, ash trays, medicines from ssr’s farmhouse at pawna lake

Latest: sushant singh rajput death case: আবার সুশান্তের বাড়িতে হানা NCB-র, উদ্ধার অ্যাশ ট্রে-হুক্কা-ওষুধ! – sushant singh rajput death case: ncb recovers hookah, ash trays, medicines from ssr’s farmhouse at pawna lake

হাইলাইটস

  • পার্টি করতে প্রায়ই ফার্ম হাউসে চলে আসতেন সুশান্ত।
  • সঙ্গে থাকতেন বান্ধবী রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, বন্ধু সিদ্ধার্থ পিঠানি এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা।
  • এছাড়াও সুশান্তের বন্ধুরাও আসতেন মাঝেমধ্যে এখানে পার্টি করতে

এই সময় বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের পবন লেক ফার্মহাউসে এবার তল্লাশি চালালো এনসিবি। সেখান থেকে হুক্কা, অ্যাশ ট্রে-সহ বেশ কিছু ওষুধ উদ্ধার করেছে তদন্তকারীরা। এই ফার্মহাউসের জন্যই সুশান্ত মাসে আড়াই লক্ষ টাকা করে ভাড়া গুনতেন। পার্টি করতে প্রায়ই ফার্ম হাউসে চলে আসতেন সুশান্ত। সঙ্গে থাকতেন বান্ধবী রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, বন্ধু সিদ্ধার্থ পিঠানি এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। এছাড়াও সুশান্তের বন্ধুরাও আসতেন মাঝেমধ্যে এখানে পার্টি করতে। নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফে সোমবার একটি রিপোর্ট প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, সুশান্ত যখন ডিপ্রেশনে ভুগছেন সেই সময়ই বেশি করে পার্টি হত ফার্ম হাউসে। এবং সুশান্ত ডিপ্রেশনের জন্য নিয়মিত স্টেরয়েডও নিতেন।

রবিবার জেরায় এনসিবিকে এমনই সব তথ্য জানিয়েছেন শৌভিক। সুশান্তের ফার্ম হাউসের পার্টির কথাও তিনিই জানান। সেই পার্টিতে কেমন খরচ হত সেই সবও বলেন শৌভিক। সুশান্তের মৃত্যুতে এখন তদন্ত করছে তিনিটি কেন্দ্রীয় সংস্থা। সিবিআই, ইডি এবং এনসিবি। সুশান্তের মৃত্যুর সঙ্গে যাবতীয় যোগ খতিয়ে দেখা হচ্ছে। মাদক যোগে শৌভিকের এক স্কুল বন্ধুকেও মঙ্গলবার ডেকে পাঠিয়েছে এনসিবি।

এদিকে সোমবার সব জল্পনার অবসান করে এনসিবি জানিয়ে দিয়েছে, জেরায় রিয়া সারা, রাকুলপ্রীত এবং ডিজাইনার সিমোন খাম্বাটার কথা বলেছেন। কিন্তু এঁদের কাউকেই এখনই ডেকে পাঠানো হবে না। কিন্তু এই ড্রাগ ইস্যুতে তাঁদের ভূমিকা কি তা কিন্তু স্পষ্ট করে জানায়নি এনসিবি। আপাতত তাঁদের সমনও পাঠানো হচ্ছে না বলে জানিয়েছেন, এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা।

আরও পড়ুন
রিয়ার জেরায় সারা, রাকুলদের নাম! খোলসা করে দিল NCB …

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে ড্রাগ-যোগের তদন্তে কোমর বেঁধে নেমেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। শৌভিক, রিয়া-সহ বাকিদেরও জামিনের আবেদন খারিজ করে দেয় আদালত। এরই সঙ্গে গত দুদিন ধরে জোরালো খবর, রিয়া গোয়েন্দাদের জেরার মুখে বলিউডের ২৫ জনের নাম নিয়েছেন যাঁরা ড্রাগ নেন বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি, করণ জোহরের বাড়িতে গত বছরের একটি পার্টির ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে। সেখানে বলিউডের একাধিক তারকাকে দেখা গিয়েছে। অভিযোগ উঠেছে সেই পার্টিতে ড্রাগ নেওয়া হয়েছিল। এমনকী বলিউডে জোর গুঞ্জন, নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো ইতোমধ্যেই লিস্ট তৈরি করে ফেলেছে বলিউডের কাদেরকে আগামীতে সমন পাঠানো হবে। সেই তালিকায় নাম রয়েছে একাধিক তাবড়ের। কিন্তু এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা এই সমস্ত গুঞ্জন একেবারে উড়িয়ে দিয়েছিলেন।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here