Latest: Raj Chakraborty: ‘Yuvaan এখন বড্ড ছোট, ওকে নিয়ে ফেক অ্যাকাউন্ট করবেন না Please’, অনুরোধ বাবা রাজের – please don’t do any fake account with my newborn baby yuvaan father raj chakraborty requested everyone

Latest: Raj Chakraborty: ‘Yuvaan এখন বড্ড ছোট, ওকে নিয়ে ফেক অ্যাকাউন্ট করবেন না Please’, অনুরোধ বাবা রাজের – please don’t do any fake account with my newborn baby yuvaan father raj chakraborty requested everyone

হাইলাইটস

  • ১২ সেপ্টেম্বর যুবানের জন্মের পরও ফ্যান ক্লাব ‘লাভ ফর যুবান’ খোলা হয়েছে।
  • সেখানে খুদে যুবানের বেশ কিছু ছবি রয়েছে। কোনওটা মায়ের আঙুল ধরে, কোনওটা বাবার কোলে চেপে…
  • এরপরই চর্চা শুরু হয় কার মত দেখতে হবে যুবান?
  • সেই অ্যাকাউন্টে ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়।
  • কিন্তু জানেন কি এই অ্যাকাউন্টটি ফেক?

এই সময় বিনোদন ডেস্ক: শনিবারই মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে এসেছে রাজপুত্র যুবান চক্রবর্তী। আর তিনদিনের যুবান এখনই হয়ে গিয়েছে সেলিব্রিটি। জন্মের পরই সদ্যোজাতর সঙ্গে ছবি শেয়ার করেছেন শুভশ্রী রাজ। ছেলের জন্য চেয়েছেন সকলের ভালোবাসা, আর্শীবাদ। আর ইন্ডাস্ট্রির সব্বাই রাজপুত্রর জন্য উজাড় করে দিয়েছেন ভালোবাসা। সকলেই ধন্যবাদ জানিয়েছেন নতুন বাবা-মা।

তবে টলিউডের এই রাজপুত্র কিন্তু জন্মের পরই রীতিমতো টক্কর দিচ্ছে তৈমুর আলি খান, আব্রাম খান, আরাধ্যা বচ্চনের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এই সব স্টার কিডদেরই একটি করে ফ্যানপেজ আছে। এরপর ১২ সেপ্টেম্বর যুবানের জন্মের পরও ফ্যান ক্লাব ‘লাভ ফর যুবান’ খোলা হয়েছে। সেখানে খুদে যুবানের বেশ কিছু ছবি রয়েছে। কোনওটা মায়ের আঙুল ধরে, কোনওটা বাবার কোলে চেপে… এরপরই চর্চা শুরু হয় কার মত দেখতে হবে যুবান? সেই অ্যাকাউন্টে ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু জানেন কি এই অ্যাকাউন্টটি ফেক?


আর এই ঘটনায় রীতিমতো বিব্রত রাজ-শুভশ্রী-সহ পরিবারের বাকিরা। রাজের পরিচিত বেশ কিছুজন ওই অ্যাকাউন্টের লিংক পাঠান রাজকে। পরিচাক বলেন, যুবানের নামে ফেক অ্যাকাউন্টের বিষয়টি ইন্ডাস্ট্রির অনেকেই আমাকে জানান। এরপর একজন ট্যুইট করলেন। তখন আমার মনে হল কিছু বলা প্রয়োজন। তাই ট্যুইট করলাম। রাজ লেখেন,’যুবান এখন অনেক ছোট। অমি অনুরোধ করছি ওর নামে প্লিজ ফেক অ্যাকাউন্ট খুলবেন না আর সকলকে অনুরোধ করছি দয়া করে এগুোতে অংশগ্রহণ করবেন না। ধন্যবাদ’। সেই সঙ্গে পরিচালক আরও বলেন, ‘আমায় নিকে লোকে ফেক অ্যাকাউন্ট খোলে। সেসব আমি মেনে নিয়েছি। কিন্তু আমার ছেলেটাকে নিয়ে করবেন না। এই মুহূর্তে যুবান খুবই ছোট। ও এসবের কিছুই বোঝে না’। সকলের কাছে কাতর অনুরোধ করেছেন বাবা।

ছেলেকে কোলে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে রাজের। ছেলেকে কোলে নিয়ে সেকথাই লিখেছেন রাজ। এছাড়াও ছেলের জন্য এত ভালোবাসা পেয়ে আপ্লুত তাঁরা। নতুন বাবা-মা তাঁদের সন্তানকে নিয়েই এখন ব্যস্ত। তাই আলাদা করে সবাইকে রিপ্লাই দিয়ে ওঠা হয়নি। কিন্তু প্রত্যেকের কাছে আন্তরিক ভাবে তাঁরা কৃতজ্ঞ সেকথা বলেছেন বারবার।

আরও পড়ুন
খুশির হাওয়া পরিবারে, পুত্রসন্তানের জন্ম দিলেন শুভশ্রী

কিছুদিন আগেই করোনায় বাবাকে হারিয়েছেন রাজ। নিজেও আক্রান্ত হয়েছিলেন করোনায়। ছিলেন হোম আইসোলেশনে। সেখান থেকে একেবারে শেষমুহূর্তে বেরিয়ে শেষকৃত্যের কাজ সারেন রাজ। সব মিলিয়ে খুবই অন্ধকার সময়ের মধ্যে দিয়ে গিয়েছে চক্রবর্তী পরিবার। শনিবার নতুন সদস্যের আগমনে আবার সবাই হাসছেন। পরিবারে নতুন করে সূর্যোদয় হয়েছে যুবানের আগমনে।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here