Latest: Priyanka Chopra Husband Nick Jonas Birthday – ‘আমি কৃতজ্ঞ যে তুমি জন্মেছিলে’, নিকের জন্মদিনে প্রেমের পোস্ট প্রিয়াঙ্কার…

Latest: Priyanka Chopra Husband Nick Jonas Birthday – ‘আমি কৃতজ্ঞ যে তুমি জন্মেছিলে’, নিকের জন্মদিনে প্রেমের পোস্ট প্রিয়াঙ্কার…

হাইলাইটস

  • তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি কৃতজ্ঞ যে তুমি জন্মেছিলে, হ্যাপি বার্থডে, আমার প্রেম’।
  • ভিডিয়োর মাধ্যমেই নিককে শুভেচ্ছা ও নিজের মনের কথা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।
  • প্রিয়াঙ্কা আপাতত স্বামী ও জনপ্রিয় গায়ক নিক জোনাসের সঙ্গে ক্যালিফোর্নিয়াতে রয়েছেন।

এই সময় বিনোদন ডেস্ক: নিক জোনাসের জন্মদিন। ২৮ বছরে পা দিলেন আমেরিকায় জনপ্রিয় অভিনেতা-গায়ক নিক এবং তাঁর আরও একটি পরিচয়, তিনি বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। প্রিয়াঙ্কা এদিন স্বামী নিকের জন্য স্পেশ্যাল কী কী প্রস্তুতি করেছেন তা জানা না গেলেও, সোশ্যাল মিডিয়ায় একটি দারুণ ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োর মাধ্যমেই নিককে শুভেচ্ছা ও নিজের মনের কথা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

নিক ও তাঁর বিভিন্ন স্মরণীয় মুহূর্তের একটি কোলাজ ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি কৃতজ্ঞ যে তুমি জন্মেছিলে, হ্যাপি বার্থডে, আমার প্রেম’। ভিডিয়োতে নিকের দ্য এক্স ফ্যাক্টর শো-এর ঝলকও রেখেছেন প্রিয়াঙ্কা। কনসার্ট থেকে নিজেদের প্রেমের মুহূর্তের রঙিন কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা। ফ্যানেরাও প্রিয়াঙ্কার তাঁর স্বামীর প্রতি এমন ভালোবাসা দেখে দারুণ উচ্ছ্বসিত। ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

প্রিয়াঙ্কা আপাতত স্বামী ও জনপ্রিয় গায়ক নিক জোনাসের সঙ্গে ক্যালিফোর্নিয়াতে রয়েছেন। সম্প্রতি স্বামীর সঙ্গে আবেগাপ্লুত একটি পোস্ট করেছিলেন নায়িকা। ৩৮ বছরের অভিনেত্রী নিকের কোলে মাথা রাখা একটি সেলফি শেয়ার করেছেন। ছবি পোস্ট করে সেই ক্যাপশনে লিখেছেন, ‘আমার সারা জীবনের সঙ্গী, আমি কৃতজ্ঞ’। প্রিয়াঙ্কার পোস্টে ভালোবাসা উপচে পড়ছে নায়িকার, আর ফ্যানেরাও তাঁদের জুটিকে ভালোবাসা ফিরিয়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি পাঠিয়ে। ভাইরাল হয়েছিল সেই ছবি নিমেষে।


নিক জোনাসপ্রিয়াঙ্কা চোপড়া এখন পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম। শোনা যায়, তাঁদের যৌথ সম্পত্তির পরিমাণ নাকি ভারতীয় মুদ্রায় ৭৩৪ কোটি টাকা। ২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেইদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু মতে বিয়ে হয় প্রিয়াঙ্কা ও নিকের। কর্মক্ষেত্রে প্রিয়াঙ্কাকে শেষবার স্ক্রিনে দেখা গিয়েছে দ্য স্কাই ইজ পিংকে। সেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম ও রোহিত শরাফ। নেটফ্লিক্সের সুপারহিরো ফিল্ম উই ক্যান বি হিরোস ও অভিনেত্রী-কমেডিয়ান মিনডি ক্যালিং-এও দেখা যাবে তাঁকে। এ ছাড়াও নেটফ্লিক্সের ফিল্ম দ্য হোয়াইট টাইগার ও অ্যামাজনের সিরিজ সিটাডেলেও অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন: ‘সুন্দরী’ স্ত্রী প্রিয়াঙ্কাকে বার্থ ডে উইশ, মন গলাবে নিকের পোস্ট

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here