Latest: Sushant Singh Rajput News: সুশান্তের ফার্ম হাউসের নেশার পার্টিতে রিয়া নয়, আগে আসতেন সারা আলি খান! – raees revealed that sushant and his team including sara ali khan, and rhea chakraborty used to frequently party at the place

Latest: Sushant Singh Rajput News: সুশান্তের ফার্ম হাউসের নেশার পার্টিতে রিয়া নয়, আগে আসতেন সারা আলি খান! – raees revealed that sushant and his team including sara ali khan, and rhea chakraborty used to frequently party at the place

হাইলাইটস

  • পার্টি মানেই মদ-গাঁজা খুবই সাধারণ ব্যাপার। এছাড়াও অন্য কিছুও থাকত।
  • সুশান্তের ফার্ম হাউসে তল্লাশি চালিয়ে বেশ কিছু মাদকও উদ্ধার করেছে এনসিবি।
  • কিন্তু রইস জানিয়েছেন, স্মোকিং পেপারেরও অর্ডার করতেন সুশান্ত

এই সময় বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা মহলে প্রশ্ন উঠতে থাকে। অনেকেই এই মৃত্যুকে শুধুমাত্র আত্মহত্যা বলে মেনে নিতে পারেননি। এমনকী প্রিয় অভিনেতা যে ডিপ্রেশনে ভুগতে পারেন সেবিষয়েও খটকা ছিল অনেকের। সুশান্তের মৃত্যুর পর থেকেই যেমন নেপোটিজম বিতর্ক জোরদার হয়ে ওঠে তেমনই উঠতে থাকে সিবিআই তদন্তের দাবি। প্রথম থেকেই মুম্বই পুলিশের তদন্তে ভরসা রাখতে পারেননি অনেকেই। অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই। এছাড়াও আলাদা ভাবে দুটি মামলা রুজু করেছে ইডি ও এনসিবি। সুশান্তের মৃত্যুতে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী-সহ একাধিক জনকে। উঠে এসেছে আরও অনেক তথ্যও। কিছুদিন আগেই এনসিবি জানিয়েছে জেরায় রিয়া একাধিক বলিউডের তাবড় ব্যক্তিদের নাম নিয়েছেন। ইতোমধ্যে দুবার জামিনের আবেদনও খারিজ হয়ে গিয়েছে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইয়ের।

সম্প্রতি টাইমস নাউ-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে কারা কারা ড্রাগ নেন সেই তালিকায় রিয়া সারা আলি খান আর রাকুল প্রীত সিং-এর নাম নিয়েছেন। গত সপ্তাহেই একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেই ভিডিয়োতে সুশান্ত ও সারা আলি খানকে একসঙ্গে বসে ধূমপানও করতে দেখা গিয়েছে। সুশান্তের ফার্মহাউসের বারান্দায় বসে দুজনে ধূমপান করছেন। দেখা গিয়েছে গভীর কোনও আলোচনায় মত্ত সুশান্ত। সম্ভবত ড্রোন ব্যবহার করে ভিডিয়োটি করা হয়েছে। শোনা যাচ্ছে এমসিবি সারা আলি খানকে দ্রুতই তলব করতে পারে।

অন্য একটি সূত্রে খবর, সুশান্তের লোনাভালার ফার্ম হাউসের ম্যানেজার রইস বলেছে, সুশান্ত-সহ সারা, রিয়া, শ্রদ্ধা কাপুর ও তাঁদের বন্ধুরা প্রায়ই পার্টি করতে যেতেন। এছাড়াও বলিউডের অনেককেই আসতে দেখেছেন সেখানে। স্থানীয় এক নৌকাচালক জানিয়েছে সুশান্ত ও তাঁর বন্ধুদের প্রিয় গন্তব্য ছিল এই ফার্ম হাউস। তিনি আরও বলেন, পার্টি মানেই মদ-গাঁজা খুবই সাধারণ ব্যাপার। এছাড়াও অন্য কিছুও থাকত। সুশান্তের ফার্ম হাউসে তল্লাশি চালিয়ে বেশ কিছু মাদকও উদ্ধার করেছে এনসিবি। কিন্তু রইস জানিয়েছেন, স্মোকিং পেপারেরও অর্ডার করতেন সুশান্ত। কিন্তু তার ব্যবহার বিধি কিছুই জানতেন না তিনি। এই ফার্মহাউসে সুশান্ত প্রথমে নিয়ে আসেন সারা আলি খানকেই। সারার পর রিয়া যাতায়াত শুরু করেন এখানে। রইস আরও বলে, গত বছর জুলাইতে রিয়া চক্রবর্তী তাঁর জন্মদিনও পালন করেছিলেন এখানে। সঙ্গে ছিল তাঁর পরিবারও। যে সব অতিথিরা সেদিন এসেছিলেন তাঁদের সকলকেই খুব দামি ভদকা খেতে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন
বেআইনি ভাবে হাসপাতালের মর্গে ঢোকেননি রিয়া! ক্লিনচিট মানবাধিকার কমিশনের

অন্য একটি সংবাদ সূত্রে খবর, রিয়া ও সারা একে অপরের থেকে মাদক নিতেন। এমনকী তাঁদের দুজনের চেনা কিছু মাদক ব্যবসায়ীও ছিল। তবে এসব বাদ দিলেও রিয়া-সারা বেশ ভালো বন্ধু ছিলেন। একসঙ্গে জিমও করতেন। সেই ছবিও বেশ কয়েকবার পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here