Latest: Nawazuddin Siddiqui: TEASER: নওয়াজউদ্দিন এবার ‘সিরিয়াস মেন’, ২০ বছরের অপেক্ষা শেষে সুধীর মিশ্রর নায়ক! – serious men teaser: nawazuddin siddiqui’s first project with sudhir mishra coming soon on netflix

Latest: Nawazuddin Siddiqui: TEASER: নওয়াজউদ্দিন এবার ‘সিরিয়াস মেন’, ২০ বছরের অপেক্ষা শেষে সুধীর মিশ্রর নায়ক! – serious men teaser: nawazuddin siddiqui’s first project with sudhir mishra coming soon on netflix

হাইলাইটস

  • সুধীরের ফিল্মোগ্রাফিতে রয়েছে চামেলি, ক্যালকাটা মেইল, ম্যায় জিন্দা হুঁ, ইনকারের মতো ছবি।
  • ছবির নাম ‘সিরিয়াস মেন’। আগামী ২ অক্টোবর নেটফ্লিক্সে ডিজিটাল প্রিমিয়ার হবে ছবির।
  • নেটফ্লিক্স অরিজিনাল এই ছবিটি মনু জোসেফের বই থেকে অনুপ্রাণিত। এই নামেই বইটি রয়েছে।

এই সময় বিনোদন ডেস্ক: নেকফ্লিক্সে ফের একবার নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি মুক্তির অপেক্ষায়। ছবির নাম ‘সিরিয়াস মেন‘। আগামী ২ অক্টোবর নেটফ্লিক্সে ডিজিটাল প্রিমিয়ার হবে ছবির। বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনেতা নিজেই ছবির টিজার শেয়ার করে ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন। নেটফ্লিক্স অরিজিনাল এই ছবিটি মনু জোসেফের বই থেকে অনুপ্রাণিত। এই নামেই বইটি রয়েছে। ছবির পরিচালক সুধীর মিশ্র। এই প্রথম বার ‘সিরিয়াস মেন’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কাজ করছেন সুধীর মিশ্র। সুধীরের ফিল্মোগ্রাফিতে রয়েছে চামেলি, ক্যালকাটা মেইল, ম্যায় জিন্দা হুঁ, ইনকারের মতো ছবি।

ফ্যানেদেরকে তাঁর নতুন ছবির কথা জানিয়ে নওয়াজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সিরিয়াসলি বলছি, সিরিয়াস মেন, ২ অক্টোবর প্রিমিয়ার, শুধুমাত্র নেটফ্লিক্সে’। এরই সঙ্গে সিনেমার নাম লেখা একটি ছবি পোস্ট করেছেন নওয়াজউদ্দিন। একজন কম সফল মানুষের জীবনের কাহিনি দেখানো হয়েছে ‘সিরিয়াস মেন’ ছবিতে। মূল চরিত্রের নাম আয়ান মানি, এই চরিত্রেই অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নিজের পরিবারের পরিস্থিতি উন্নত করতে নিজের ছেলে আদিকে কাজে লাগান এই আয়ান মানি।

ছবির ঘোষণা করে নওয়াজউদ্দিন লিখেছেন, ‘নাম কামানো সোজা? কিন্তু জনপ্রিয় হয়ে থাকা? সেখানেই সব জটিল হয়ে পড়ে। দেখুন বস্তিবাসী এক ব্যক্তির কাহিনি…’। ছবিটির প্রযোজক বম্বে ফেবলস ও সিনে রাস। এই ছবিতে নওয়াজউদ্দিনের সঙ্গে দেখা যাবে অক্ষত দাস, ইন্দিরা তিওয়ারি, শ্বেতা বসু প্রসাদ ও নাসসারকে। নওয়াজউদ্দিন সিদ্দিকি কিছুদিন আগে ‘সিরিয়াস মেন’ নিয়ে পোস্ট করে জানিয়েছিলেন, সুধীর মিশ্রর সঙ্গে কাজ করা তাঁর কাছে স্বপ্নের মতো। প্রায় ২০ বছর অপেক্ষা করতে হয়েছে তাঁকে সুধীর মিশ্রর ছবিতে কাজ করার যোগ্যতা অর্জনের জন্য।


এর আগে নেটফ্লিক্সে রাত আকেলি হ্যায় এবং সেক্রেড গেমসে কাজ করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘রাত আকেলি হ্যায়’ ছবিতে পুলিশ ইন্সপেক্টরের ভূমিকায় দেখা গিয়েছে নওয়াজউদ্দিনকে। এখানে অভিযুক্তের ভূমিকায় রয়েছেন রাধিকা আপ্টে। ছবির নির্মাতারা একে বর্ণনা করেছেন, সবচেয়ে কালো সিক্রেট রয়েছে এমন ছবি বলে। ওভার দ্য টপ (OTT) প্ল্যাটফর্মই এখন বিনোদনের দুনিয়ার জাদুকর মানুষের কাছে। তাই একের পর এক নতুন ছবি মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে।

আরও পড়ুন: TRAILER: অন্ধকারের চেয়েও কালো নওয়াজউদ্দিন-রাধিকার ‘রাত আকেলি হ্যায়’!

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here