Latest: নির্জন দ্বীপে সুশান্তের সঙ্গী থাকতো সারা, রিয়া, শ্রদ্ধা

Latest: নির্জন দ্বীপে সুশান্তের সঙ্গী থাকতো সারা, রিয়া, শ্রদ্ধা

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তদন্তে নতুন নতুন জট খুলছে। নতুন নতুন তথ্য সামনে আসায় এখন মোড় ঘুরে যাচ্ছে এই মামলার। তদন্তে প্রতিদিনই জড়িয়ে যাচ্ছে বলিউড তারকাদের নাম। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্তে উঠে এসেছে, বলিউডের অনেক রাঘববোয়ালদের নাম।

বিভিন্নজনদের সাথে নিয়ে লোনাভলায় সুশান্ত সিং রাজপুতের পাবনা লেকের বাগান বাড়িতে চলত পার্টি। সুশান্তের নির্জন দ্বীপের সেই বাগান বাড়ির পার্টিতে হাজির হতেন বলিউডের অনেক সেলিব্রেটিরা। সম্প্রতি সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালিয়ে হুক্কা, অ্যাশট্রে-সহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই ঘটনার পর এবার প্রকাশ্যে এল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য।

সংবাদমাধ্যমে উঠে এসেছে, সুশান্তের বাগান বাড়ি আপাতিতে যে পার্টির আয়োজন করা হত, সেখানে হাজির হতেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত একজন নৌকা চালককে নিয়োগ করেন।

ওই ব্যক্তির দাবি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি।

আরও পড়ুন : করণের পার্টিতে দীপিকার ‘মাদক সেবনের’ অভিযোগ

শ্রদ্ধার পাশাপাশি রিয়া চক্রবর্তী এবং সারা আলি খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই ব্যক্তি। সারাকে ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে তিনি পৌঁছে দিয়েছেন বলে দাবি করেন ওই ব্যক্তি। রিয়া সেখানে যেতেন মাঝে মধ্যেই।

বলিউডের একাধিক তারকাদের নিয়ে নির্জন দ্বীপের বাগান বাড়িতে সুশান্ত মাদক পার্টির আয়োজন করতেন বলে দাবি করেন ওই নৌকা চালক। পাশাপাশি মাঝেমধ্যে নৌকার মধ্যেও পার্টির আয়োজন করা হত বলে দাবি করেন তিনি।

লোনাভোলা ফার্মহাউসের ম্যানেজার রইস জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তার পুরো দল উপস্থিত থাকত এসব আসরে। ২০১৯ সালের জুলাই মাসে সুশান্ত এই ফার্মহাউসে রিয়ার জন্মদিন উদ‌যাপন করেছিলেন। রিয়া ছাড়া তার ভাই শৌভিক এবং তার মা-বাবাও উপস্থিত ছিলেন।

 



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here