Latest: Sonu Sood: চার মাসের শিশুর হার্ট সার্জারির জন্য ৭ লক্ষ টাকা আর্থিক সাহায্য সোনু সুদের – sonu sood once again shown his humanitarian side and helped out in the heart surgery of a baby in telangana

Latest: Sonu Sood: চার মাসের শিশুর হার্ট সার্জারির জন্য ৭ লক্ষ টাকা আর্থিক সাহায্য সোনু সুদের – sonu sood once again shown his humanitarian side and helped out in the heart surgery of a baby in telangana

হাইলাইটস

  • কিন্তু মানুষকে সাহায্য করার জন্যে যে রাজনৈতিক ছাতার দরকার পড়ে না, তা প্রমাণ করে দিয়েছেন তিনি।
  • ফের একবার তাঁর মানবিক দিক সামনে উঠে এল।
  • শিশুটির পরিবার সোনু সুদকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

এই সময় বিনোদন ডেস্ক: লকডাউন পর্বে গোটা দেশে যখন ত্রাতায় ভূমিকায় একজনই, তখনই প্রশ্ন উঠতে শুরু করেছিল, ‘কেন সোনু সুদ মানুষকে সাহায্য করতে এতটা তৎপর? তবে কি রাজনীতিতে পা দিচ্ছেন তিনি?’ জল্পনা তৈরি হয়, বিজেপির দিকেই ঝুঁকছেন সোনু সুদ। কিন্তু মানুষকে সাহায্য করার জন্যে যে রাজনৈতিক ছাতার দরকার পড়ে না, তা প্রমাণ করে দিয়েছেন তিনি। ফের একবার তাঁর মানবিক দিক সামনে উঠে এল। এবার তেলেঙ্গানার সিরিসিল্লা রাজন্যা জেলার এক শিশুর হার্ট সার্জারির দায়িত্ব নিলেন অভিনেতা।

অদ্বৈথ শৌর্য নামের এক চার মাসের শিশুর হার্টের রোগ দেখা দিয়েছিল সম্প্রতি। রজিতা ও পন্ডিপল্লি বাবুর একমাত্র ছেলেকে নিয়ে মেজায় চিন্তায় পড়েছিলেন তাঁরা। চিকিৎসকেরা শিশুটিকে পরীক্ষা করে জানিয়েছিলেন, তার হার্টের সার্জারি করতে অন্তত ৭ লক্ষ টাকার প্রয়োজন। বাচ্চাটির বাবা একটি ক্যুরিয়ার কোম্পানিতে চাকরি করেন। শিশুর খরচ বহন করার ক্ষমতা তাঁর নেই, সে কারণে কোনও ভাবেই সার্জারি করাতে পারছিলেন না তিনি। তাই এক প্রকার আশাই ছেড়ে দিতে বসেছিলেন।

এমন পরিস্থিতিতে হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে শিশুটিকে ভরতি করেন তিনি। গ্রামবাসী এবং পন্ডিপল্লিবাবুর এক বন্ধু সোনু সুদের সঙ্গে যোগাযোগ করেন। ট্যুইটারের মাধ্যমে শিশুটির সার্জারির জন্য সাহায্য চেয়েছিলেন তাঁরা। তার পরেই সোনু সুদ উত্তর দেন বাবাকে এবং আশ্বাস দেন গোটা সার্জারির খরচা তিনি নিজে বহন করবেন। এর পাশাপাশি তাঁদেরকে সোনু জানান শিশুটিকে হায়দরাবাদের ইনোভা হাসপাতালে ভরতি করার জন্য। বৃহস্পতিবার সেখানকার ডাক্তার কোনা সাম্বা মূর্তি বাচ্চাটির সার্জারি করেন।

গ্রামবাসীরাও ওই শিশুর পরিবারকে প্রায় ৪০ হাজার টাকা দিয়ে সাহায্য করেছেন। শিশুটির পরিবার সোনু সুদকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। অপরিকল্পিত লকডাউন হোক বা দেশের গরিব মানুষের জন্যে কেন্দ্রের দিশাহীনতা-প্রতিবাদ করতে কিন্তু পিছিয়ে থাকেননি সোনু সুদ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ঘটে চলা ঘটনাপ্রবাহকেও তিনি ‘সার্কাস’ বলে কটাক্ষ করেছেন, হঠাৎ করেই বিজেপির ‘মুখ’ হয়ে ওঠা কঙ্গনা রানাউতের সমালোচনা করতেও ‘ভয়’ পাননি তিনি।

আরও পড়ুন: ‘বেঁচে থাকলে এই সার্কাস দেখে সুশান্ত বেদম হাসত!’ বিস্ফোরক সোনু সুদ…

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে
ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here