Latest: Jason Momoa: গেম অফ থ্রোনসের পর দেনায় ডুবে দীর্ঘদিন অভুক্ত ছিলেন অভিনেতা জ্যাসন মোমোয়া! – actor jason momoa reveals that he was starving, completely in debt after game of thrones

Latest: Jason Momoa: গেম অফ থ্রোনসের পর দেনায় ডুবে দীর্ঘদিন অভুক্ত ছিলেন অভিনেতা জ্যাসন মোমোয়া! – actor jason momoa reveals that he was starving, completely in debt after game of thrones

হাইলাইটস

  • এই চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা জ্যাসন মোমোয়া।
  • সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন সপরিবারে তিনি অভুক্ত থেকেছেন।
  • জ্যাসন ক্যালিফোর্নিয়াতে স্ত্রী-অভিনেত্রী নিসা বনেট ও দুই সন্তানকে নিয়ে থাকেন।

এই সময় বিনোদন ডেস্ক: হলিউডের ‘অ্যাকুয়াম্যান’-এর মুখ্য সুপারহিরোই তিনি। এই চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা জ্যাসন মোমোয়া। তাঁরই চাঞ্চল্যকর দাবি ঘিরে সম্প্রতি ফের শিরোনামে তিনি। ‘গেম অফ থ্রোনস‘-এ খল দ্রোগোর চরিত্রে অভিনয় করেও ব্যাপক সাড়া ফেলেছিলেন জ্যাসন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন সপরিবারে তিনি অভুক্ত থেকেছেন। এমনকী ক্যালিফোর্নিয়ার তোপাঙ্গা ক্যানয়নে বাড়ি সামলানোও তাঁর কাছে অসম্ভব হয়ে উঠেছিল। কাজের অভাবেই এমন চূড়ান্ত দুরবস্থার মধ্যে পড়েছিলেন তিনি। জ্যাসন ক্যালিফোর্নিয়াতে স্ত্রী-অভিনেত্রী নিসা বনেট ও দুই সন্তানকে নিয়ে থাকেন।

‘ইন স্টাইল’-কে দেওয়া সাক্ষাৎকারে জ্যাসন বলেছেন, ‘গেম অফ থ্রোনসের পর আমরা না খেয়ে ছিলাম দীর্ঘদিন। আমি কোনও কাজ পাচ্ছিলাম না। সন্তান রয়েছে এবং সেই সময় এমন ভাবে দেনায় ডুবে গেলে ভয়ানক পরিস্থিতির শিকার হতে হয়।’ গেম অফ থ্রোনস (GOT)-এর মতো অ্যাওয়ার্ড জেতা সিরিজে খল ড্রোগোর চরিত্রে অভিনয় করেছেন জ্যাসন। যোদ্ধাদের নেতার চরিত্রে দর্শকমনে দাগ কেটেছে তাঁর অভিনয়। সিরিজে এমিলিয়া ক্লার্কের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। দুটি সিরিজের ১১টি এপিসোডেই তাঁকে দেখা গিয়েছে। এছাড়াও দ্য রেড রোড ও ড্রাংক হিস্টোরি-তেও অভিনয় করেছেন জ্যাসন মোমোয়া।

ইন স্টাইলের খবর অনুযায়ী, জ্যাসন মোমোয়া ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের একাধিক ছবির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। ২০১৬ সালে ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস-এ ক্যামিও করেছিলেন তিনি। এর পর ২০১৭ সালে জাস্টিস লিগে অ্যাকোয়াম্যানের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ২০১৮ সালে এই ছবি মুক্তির পর বক্স অফিসে সাড়া ফেলেছিল এই ছবি। এক কথায় সুপারহিট ছবি হয়েছিল এটি।

আগামীতে তাঁকে সায়েন্স ফিকশন ছবি দুনে-তে দেখা যাবে। ছবির পরিচালক ডেনিস ভিলেনিউভ।

আরও পড়ুন: ‘মিলিন্দের নগ্ন ছবি অশ্লীল হলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত!’

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here