Latest: অজয়-কাজলের মেয়ের নাচের ভিডিও ভাইরাল

Latest: অজয়-কাজলের মেয়ের নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের তারকা জুটি কাজল ও অজয় দেবগনের মেয়ে নাইশা দেবগনের একটি নাচের ভিডিও। ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে বন্ধুদের সঙ্গে কোমর দোলাতে দেখা যাচ্ছে নাইশাকে।

ভিডিওতে দেখা গেছে, বন্ধুদের সঙ্গে ট্রাউজার এবং সাদা টপ পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন নাইশা দেবগন। এর পরই তিন বন্ধু একসঙ্গে কোমর দোলাতে শুরু করেন। সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তরা একের পর এক মন্তব্য করতে শুরু করেছেন।

সম্প্রতি নাইশা দেবগনের পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। দাদার মৃত্যুর পর নাইশা কিভাবে ছোট পোশাক পরে স্যালোঁতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন: ২ ঘণ্টা আটকে থেকে ক্ষোভ উগড়ালেন অভিনেত্রী জুহি

যার উত্তরে অজয় বলেন, তিনিই নাইশাকে স্যালোঁতে গিয়ে মন ভালো করার পরামর্শ দেন। দাদার মৃত্যুর পর কান্নাকাটি করে নাইশা যেভাবে ভেঙে পড়েছিল, তা সামাল দিতেই মেয়েকে স্যালোঁতে পাঠান বলে জানান অজয়।

এসবের পাশাপাশি গত বছর মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বের হওয়ার সময় নাইশার পোশাক নিয়ে ট্রল করা হয়। নাইশা কেন পশ্চিমা পোশাক পরে মন্দিরে প্রবেশ করলেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। সেই সঙ্গে নাইশাকে নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

 

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here