Latest: মিমির ঠোঁটের ভিতরে ঠোঁট দিয়ে তুমুল লিপ কিস অভিনেতা জিতের, ভাইরাল ভিডিও!

Latest: মিমির ঠোঁটের ভিতরে ঠোঁট দিয়ে তুমুল লিপ কিস অভিনেতা জিতের, ভাইরাল ভিডিও!

অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকবেন । ঠিক তেমনি বাংলা অভিনয় জগতে উজ্জ্বল নক্ষত্রের নাম হল মিমি চক্রবর্তী এবং জিৎ । সাথী সিনেমা দিয়ে অভিনয় জগতে প্রথম পদার্পণ করে। তারপরে নাটের গুরু ব্যাস !

আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক বাংলা ছবি দিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । এবার আসি মিমি চক্রবর্তীর কথায়। মিমি চক্রবর্তী শুধুমাত্র একজন অভিনেত্রী নয় তার পাশাপাশি এই বাংলা সাংসদ ও। তৃণমূল হাত ধরে রাজনীতিতে প্রবেশ তার । অভিনয় এবং রাজনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে তার উপস্থিতি ।

তবে সম্প্রতি দেখা গেল মিমি এবং জিৎ কে এক রোমাঞ্চকর অবস্থায় । তার সাথে সাথে দেখা গেল জিতের পুরনো সেই অ্যাকশন লুক এ । এবছরের মুক্তি পাবার কথা ছিল “বাজি ” । জিৎ এবং মিমি অভিনীত এই সিনেমাটি করুনার কারণে শুটিং বন্ধ হয়ে যায় । এবং পুরো টিমকে ফিরে আসতে হয় কলকাতায় গত মার্চ মাসে লন্ডন থেকে ।

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের ৩৪ ছবির ১৪টিতেই ছিলেন সৌমিত্র

আনলক পর্ব শুরু হওয়া তে আবার পুরো টিম পাড়ি দিয়েছে লন্ডনে অবশিষ্ট শুটিং শেষ করতে। এবং তারা শেষ করার সাথে সাথেই গত বৃহস্পতিবার তুলে ধরেছেন একটি যার টিজার । যেখানে টানটান উত্তেজনা দেখা যাচ্ছে তার সাথে সাথে বেশ রোমাঞ্চকর একটি অবস্থায় দেখা যাচ্ছে জিৎ ও মিমিকে ।

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জিতের বাবা। আর তাঁকে বাঁচাতে বদ্ধপরিকর জিৎ ফিরলেন অ্যাকশনে। স্পষ্ট বললেন, তোদের জন্য পাঞ্চ লাইন নয়, পাঞ্চই যথেষ্ঠ। এখানেই শেষ নয়, মিমির সঙ্গে রোম্যান্সটাও করলেন জমিয়ে। বৃহস্পতিবার, মুক্তি পাওয়া ‘বাজি’র ট্রেলারে এভাবেই ধরা দিলেন জিৎ-মিমি। বৃহস্পতিবার মুক্তি পাওয়া ১ মিনিটের টিজারে ধরা পড়ল ছবির কিছু ঝলক।

টান টান উ-ত্তে-জ-না নিয়ে অ্যাকশন দৃশ্য ছাড়া নজর কাড়ল জিতের ঠোঁটে ঠোঁট রেখে মিমির সাহসী চু-ম্ব-ন দৃশ্য। এছাড়াও দেখা গেল ‘আয় না কাছে ” গানের একটু ঝ-ল-ক।তার এই দৃশ্য দেখে রীতিমতো অনুগামীরা বেজায় খুশি। তার সাথে সাথে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে তারা। তবে এখনো পর্যন্ত ছবি কবে মুক্তি পাবে তা জানানো হয়নি।



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here