Latest: এবারেও কি ভাঙছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, এরমধ্যেই স্বামী রোশন জানিয়ে দিলেন কে তাঁর কাছে বিশ্বস্ত

Latest: এবারেও কি ভাঙছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, এরমধ্যেই স্বামী রোশন জানিয়ে দিলেন কে তাঁর কাছে বিশ্বস্ত

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং রোশন ছবি: সংগৃহীত

দুর্গাপুজোর বেশ কিছুদিন আগে থেকেই নাকি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং রোশন আর এক বাড়িতে থাকছেন না টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েও কি এবার সত্যিই ভাঙনের মুখে! প্রথমে টলিউডের জনপ্রিয় পরিচালক রাজীব, তারপর কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে সংসার পাতেন শ্রাবন্তী।

কিন্তু কোথাও যেন বাঁধ সাধল! শ্রাবন্তীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে হাজারো জল্পনা-কল্পনার মুখে টলিপাড়া। এরমধ্যেই রোশন জানিয়ে দিলেন তাঁর কাছে বিশ্বস্ত কে! দুর্গাপুজোর কিছুদিন আগে থেকেই নাকি শ্রাবন্তী এবং রোশন আর এক বাড়িতে থাকছেন না।

ইনস্টাগ্রামে শ্রাবন্তী রোশনকে আনফলো করে দেন। এরপর রোশনও আনফলো করা শুরু করেন শ্রাবন্তীকে ও। আপাতত শ্রাবন্তী বা রোশনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিঞা-বিবির আর একটা ছবিও অবশিষ্ট নেই।

আরও পড়ুন: ‘‘যার ডিভোর্স তার খবর নাই, পাড়াপড়শির ঘুম নাই

এখানেই ইতি নয়। রোশনের নতুন জিমের উদ্বোধনে দু’জনকে একসঙ্গে দেখা গেলেও, শ্রাবন্তী দ্বিতীয় সন্তান অথাৎ যে ফিটনেস ব্যবসার কথা বলেছেন, তাতে রোশনের কোনো নাম নেই ! রোশন তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে এক পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে আছেন তিনি৷

নেটিজেনরা বলছেন, তাহলে কি সব কিছু থেকে ব্রেক নিয়ে কিছুদিন পাহাড়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী পতি রোশন? এরমধ্যেই রোশন জানিয়ে দিলেন তাঁর কাছে বিস্বস্ত কে! ইনস্টাগ্রামে একটি ছোটো কুকুর ছানাকে কোলে নিয়ে ছবি পোস্ট করেন রোশন। ক্যাপশনে লিখেছেন ‘ফেইদফুল’ অর্থাৎ বিশ্বস্ত। তবে কী এই পোস্টের মাধ্যমে তাঁর কাছে কে বেশি বিশ্বস্ত তা বুঝিয়ে দিলেন রোশন? এটাই প্রশ্ন নেটিজেনদের।

 



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here