Latest: সুশান্তকে অপমান করায় রণভীরকে বয়কটের ডাক

Latest: সুশান্তকে অপমান করায় রণভীরকে বয়কটের ডাক

সুশান্ত সিং রাজুপত বলিউডে কতোটা জনপ্রিয় ছিলেন সেটা হয়তো কোনোদিনই জানা যেত না তার অকাল মৃত্যু না হলে। কোটি মানুষ এই অভিনেতার রহস্যজনক মৃত্যুকে মেনে নিতে পারছেন না। তারা সুশান্তের মৃত্যুকে খুন বলে দাবি করে যাচ্ছেন। কেউ সুশান্ত বা তার পরিবারকে বিন্দু পরিমাণ হেয় করলেই তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেন ভক্তরা।

এবার তারা সোচ্চার হয়েছেন বলিউড অভিনেতা রণভীর সিংয়ের বিরুদ্ধে। তাকে বয়কটেরও ডাক দিয়েছেন তারা।

ঘটনার মূলে রয়েছে একটি বিজ্ঞাপন। সে বিজ্ঞাপনে প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে বিদ্রূপ করার অভিযোগে নেটদুনিয়ার একাংশের রোষানলে রণবীর সিং। বিংগো নাচোসের জন্য এই বিজ্ঞাপনটি করেছিলেন অভিনেতা। সোশাল মিডিয়ায় সেটিকেও বয়কট (#BoycottBingo) করার ডাক দেওয়া হয়েছে।

আরও পড়ুন: সপরিবারে আইসোলেশনে সালমান খান

কিছুদিন আগেই পরিচালক রোহিত শেঠির সঙ্গে ‘সার্কাস’ ছবির শুটিং শুরু করেছেন অভিনেতা। শোনা গেছে, শুটিংয়ের জন্য নাকি গোটা মেহবুব স্টুডিও বুক করেছেন পরিচালক। ১২ নভেম্বর রণবীরের অভিনয় করা বিজ্ঞাপনটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপনে রণবীরের চরিত্রকে প্রশ্ন করা হচ্ছে, ভবিষ্যতে কী করতে চায়? তারই জবাব দিতে গিয়ে ‘প্যারাডক্সিক্যাল ফোটোন’ অর্থাৎ ফোটনের বৈপরীত্যর কথা বলা হয়। এদিকে সুশান্ত সিং রাজপুতের টুইটার হ্যান্ডেলের ক্যাপশনে আবার লেখা রয়েছে, ‘ফোটন ইন এ ডাবল-স্লিট’। সম্প্রতি এই বিষয়টি নেটদুনিয়ার একাংশের নজরে পড়ে। ফোটন সংক্রান্ত বিষয়ে মিল থাকার জেরেই শুরু হয়ে যায় ট্রোলিং।

নেটিজেনদের একাংশের অভিযোগ, সুশান্তের টুইটারে ‘ফোটন’ সংক্রান্ত বিষয়ের উল্লেখ থাকাতেই ইচ্ছাকৃতভাবে এই বিষয়টি বিজ্ঞাপনের সংলাপে ব্যবহার করা হয়েছে প্রয়াত অভিনেতাকে বিদ্রূপ করার জন্য।

তবে এ নিয়ে ওই বিজ্ঞাপন সংশ্লিষ্ট কেউ বা রণভীর সিং মুখ খুলেননি।



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here